• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

আবার বড়পর্দায় ফিরছেন বিদ্যা সিনহা মিম


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১২:৫৭ পিএম
আবার বড়পর্দায় ফিরছেন বিদ্যা সিনহা মিম

ঢাকা: ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ক্যারিয়ারে ইতোমধ্যে বিজ্ঞাপনচিত্র, নাটক ও সিনেমা দিয়ে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি ভিন্নমাত্রার চরিত্রে অভিনয় করে সিনেপ্রেমীদের প্রশংসাও কুড়িয়েছেন। হূমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয় এরপর যৌথ প্রযোজনার সিনেমাতেও তাকে দেখা যায়। বেশ কিছু দিন হলো পর্দায় দেখা নেই তার। এবার জানা গেল শুটিংয়ে ফিরেছেন এ অভিনেত্রী।

এর মধ্যেই বিদ্যা সিনহা মিম ‘আমি ইয়াসমিন বলছি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। খুব দ্রুত সিনেমাটির কাজ শুরু হবে বলে জানান তিনি। তবে ছবিটি সাবেক ডিবিপ্রধান হারুন আটকে দিয়েছিল, বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে একটি শোরুম উদ্বোধন করতে এসে ছিলেন মিম। যেখানে তিনি ফিতা কেটে এই শোরুমের শুভ উদ্বোধন করে বলেন, আমি এখানে প্রথম এসেছি। আমার পক্ষ থেকে অনেক অনেক শুভ কামনা। যেহেতু সামনে বিয়ের মৌসুম চলে আসছে, তাই সবাই কেনাকাটা করবে আশা করছি।

এ সময় ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ডের ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান, বাজুস-১ নম্বরের সহসভাপতি এমএ হান্নান আজাদ উপস্থিত ছিলেন।

ইউআর

Wordbridge School
Link copied!