• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

আইফার মঞ্চে সেরা হলেন যে তারকারা 


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০১:৫৬ পিএম
আইফার মঞ্চে সেরা হলেন যে তারকারা 

ঢাকা: বলিউডের তারকাদের মেলা বসেছিল আইফা অ্যাওয়ার্ডে। এবার আবু ধাবিতে এই আয়োজন করা হয়েছিল। এ বছরের অন্যতম মর্যাদাপূর্ণ পুরস্কার আইফা অ্যাওয়ার্ড কারা পেলেন তা নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। অবশেষে জানা গেল কারা পেলেন এই পুরস্কার।।

হিন্দুস্তান টাইমস থেকে জানা যায়, শাহরুখ খান বক্স অফিস হিট করা সিনেমা ‘জওয়ান’ এর জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন শাহরুখ। সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন রানি মুখার্জি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এই সম্মান পেয়েছেন রানি।

সেরা পরিচালকের সম্মান গিয়েছে বিধু বিনোদ চোপড়ার ঝুলিতে। ‘টুয়েলভথ ফেল’ সিনেমার জন্য পুরস্কৃত হয়েছেন বর্ষীয়ান পরিচালক। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার জিতেছেন শাবানা আজমি। 

‘অ্যানিমেল’-এর জন্য সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতেছেন অনিল কাপুর। একই সিনেমার জন্য সেরা খল অভিনেতার পুরস্কার জিতেছেন ববি দেওল। এছাড়াও সেরা গায়ক হয়েছেন ভূপিন্দর বাব্বল (অর্জন ভ্যালি), সেরা গায়িকা শিল্পা রাও (চালেয়া)। 

এবারে আইফার অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন শাহরুখ খান ও ভিকি কৌশল। তারা উপস্থিত দর্শকদের মাতিয়ে রেখেছেন। চলতি বছরের আইফার অন্যতম আকর্ষণ ছিল রেখার ২২ মিনিটের নাচ। এছাড়াও মঞ্চে পারফর্ম করেন অনন্যা পাণ্ডে, কৃতি শ্যানন, শহিদ কাপুর। 

অন্যদিকে বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করার জন্য বিশেষভাবে সম্মান জানানো হয় পরিচালক করণ জোহরকে। এছাড়াও ড্রিম গার্ল হেমা মালিনীকে ভারতীয় চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য বিশেষভাবে সম্মানিত করা হয়। 

ইউআর

Wordbridge School
Link copied!