• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

ছেলের জন্মদিনের কেক কাটতে অপুর বাসায় সাকিব!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:০৬ পিএম
ছেলের জন্মদিনের কেক কাটতে অপুর বাসায় সাকিব!

ঢাকা: অপু বিশ্বাস ‘কোটি টাকার কাবিন’ দিয়ে ২০০৬ সালে পরিচিত পান। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে নিয়মিত হোন অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে পরিচয় হওয়ার পর এক পর্যায়ে বিয়ের খবর নিয়ে আসেন অপু বিশ্বাস। জানান, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তিনি ও শাকিব খান। কলকাতায় তাদের সন্তানের জন্ম হয়। একই বছর বিবাহ বিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাসের।

গত শুক্রবার ছিল তাদের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। জয়ের জন্মদিন উপলক্ষ্যে আগে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানান শাকিব। শুক্রবার বিকেলে এক ফেসবুক পোস্টে জয়ের ছবি পোস্ট করে শাকিব লেখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা আব্রাম। মনে রেখ, তোমার যেকোনো প্রয়োজনে আমি সবসময় আছি। লাভিউ পাপা।’ এরপর দিনই বাপ-বেটা একসঙ্গে ধরা দিলো সামাজিক মাধ্যমে। অবশ্য সামাজিক মাধ্যমে সেই প্রকাশ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

দুই মাস যুক্তরাষ্ট্রে ছিলেন শাকিব খান। অনুরাগীরা মনে করছেন, ছেলের জন্মদিনের কেক কাটতেই বুঝি সুদূর মার্কিন মুলুক থেকে ঢাকায় উড়ে এসেছেন ঢালিউড কিং! শনিবার রাতে দেখা মিলল সেই দৃশ্যই। ছেলে জয়ের হাতে হাত রেখে কেক কাটছেন শাকিব। এদিকে অপু-শাকিবের বিচ্ছেদ হলেও জন্মদিনে বাবা-মা দুজনের আদরই পেল ছোট্ট জয়। তা দেখে নেটিজেনরাও বেশ উচ্ছ্বসিত। তবে তারা ধারণা করছেন, অপু বিশ্বাসের বাসায় উপস্থিতি ঘটেছে শাকিবের, আর বাবা-ছেলের এই আদূরে মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করেছেন অপু নিজে। যদিও এ বিষয়ে অপু বিশ্বাস কিছু বলেননি। শুধু ক্যাপশনে লিখেছেন, 'যখন বাবা আর ছেলে এক হয়, তখন কেকের স্বাদ আরও মিষ্টি হয়'।

এছাড়াও জয়ের জন্মদিনে বড় ভাইকে শুভেচ্ছা জানায় শাকিব খানের আরেক পুত্র শেহজাদ খান বীর। বুবলীর ফেসবুক পেজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে শেহজাদ খানকে বীরকে বলতে শোনা যায়, ‘হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।’
অন্যদিকে অপু-বুবলীর সম্পর্ক দা-কুমড়া হলেও শাকিবের দুই ছেলে জয় ও বীরের মধ্যে যোগাযোগ রয়েছে।

ইউআর

Wordbridge School
Link copied!