• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

মুক্তির দিনেই ঝড় তুলল ‘দেভারা’


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:৩৪ পিএম
মুক্তির দিনেই ঝড় তুলল ‘দেভারা’

ঢাকা: গত শুক্রবার মুক্তি পায় জুনিয়র এনটিআর অভিনীত সিনেমা ‘দেভারা: পার্ট ওয়ান’। অ্যাকশনধর্মী সিনিমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তোলে। বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে একদিনেই। এই সিনেমায় দক্ষিণের জনপ্রিয় অভিনেতার পাশাপাশি অভিনয় করেছেন বলি তারকারাও। এতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের খ্যাতনামী তারকা জুনিয়র এনটিআর।

‘দেভারা’ সিনেমার হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে প্রথম পা রাখেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন নায়কের চেয়ে ১৪ বছরের ছোট এ অভিনেত্রী।এই সিনেমার জন্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন জাহ্নবী। তবে সেই পরিমাণ অর্থ তাকে দিতে রাজি ছিলেন না সিনেমা নির্মাতারা।

জাহ্নবীর মতো ‘দেভারা’ ছবির হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে পা রেখেছেন বলি অভিনেতা সাইফ আলি খানও। এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সাইফকে।‘দেভারা’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণী তারকা প্রকাশ রাজকে। দক্ষিণী ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

এই সিনেমায় পার্শ্বচরিত্রে আরও অভিনয় করেছেন মুরালী শর্মা। তেলুগু ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন মুরালী।

‘দেভারা’ ছবি তৈরি করতে মোট খরচ হয়েছে ৩০০ কোটি টাকা। বক্স অফিস সূত্রে জানা যায়, মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

ইউআর

Wordbridge School
Link copied!