• ঢাকা
  • বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

ছেলে ইয়াশের বিয়ে: মুখ খুললেন অভিনেত্রী মা


বিনোদন ডেস্ক অক্টোবর ১, ২০২৪, ১২:৩৬ পিএম
ছেলে ইয়াশের বিয়ে: মুখ খুললেন অভিনেত্রী মা

ঢাকা: শোবিজের বরেণ্য অভিনেত্রী শিল্পী সরকার অপু। টেলিভিশন নাটক, চলচ্চিত্র, ওয়েব সিরিজে এখনো সমানতালে কাজ করে চলেছেন তিনি।  অভিনেতা এবং নির্মাতা স্বামী নরেশ ভূঁইয়া ও সন্তান ইয়াশকে নিয়ে তার সুখের সংসার। ছেলে ইয়াশ রোহান, বর্তমান প্রজন্মের তারকা অভিনেতাদের একজন। তার পুরো পরিবারটাই যেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের সুতোয় বাঁধা। বর্তমানে বাবা-মায়ের পথেই হাঁটছেন তিনি। অল্প সময়ের ক্যারিয়ারে উপহার দিয়েছেন বেশ কয়েকটি দর্শকনন্দিত কাজ।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মা-ছেলে। যেখানে ইয়াশের বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন মা শিল্পী সরকার।

অভিনেত্রী বলেন, এখন মানুষ বলে ইয়াশের বিয়ে করা উচিত। তবে আমি মনে করি, তার যখন ইচ্ছে হবে তখনই সে বিয়ে করবে। ইচ্ছে না হলে করবে না। কারণ, জীবনটা তার, এখানে আমি জোর করে কিছু চাপিয়ে দিতে চাই না। ও একটা ভালো ছেলে। যদিও একটু অগোছালো। সেজন্য মাঝেমধ্যে বকাঝকাও করি।

ইয়াশ বলেন, ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ, আমার মা আমাকে এই স্বাধীনতাটা দিয়েছেন। বিয়ের জন্য কোনো চাপ দিচ্ছেন না। প্রথমে আমার ইচ্ছে ছিল না অভিনয় করার। শখের বসেই কাজ শুরু করেছিলাম। এখনও করছি, ভালো লাগছে। যতদিন ভালো লাগবে ততদিন কাজ করে যাব।

অভিনয়ে আসার পেছনে মায়ের অবদানের কথা উল্লেখ করে অভিনেতা বলেন, আমার অভিনেতা হওয়ার পেছনে সবচেয়ে বড় অবদান মায়ের। কারণ, আমার ইচ্ছে ছিল শিক্ষক হওয়ার। তবে মায়ের ইচ্ছেতেই অভিনয়ে আসা। তাই সম্পূর্ণ কৃতিত্বটা তার।

ইউআর

 

Wordbridge School
Link copied!