• ঢাকা
  • বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
সোহানা সাবাকে শাওন

আমার মেয়ে জামাইয়ের দিকে নজর দিবি না


বিনোদন ডেস্ক: অক্টোবর ১, ২০২৪, ০২:৩৪ পিএম
আমার মেয়ে জামাইয়ের দিকে নজর দিবি না

ঢাকা: অভিনেত্রী মেহের আফরোজ শাওন ও সোহানা সাবা শোবিজ অঙ্গে পরিচিত মুখ। তাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্কও বেশ ভালো। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তারা খুব সক্রিয়। তাদের খুনসুটি নজর এড়ায় না ভক্তদের। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী সোহানা সাবা অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের পুরোনো বিভিন্ন স্ট্যাটাস শেয়ার করছেন। 

যেখানে কখনো সরকারের সমালোচনা আবার কখনো সমাজের বিভিন্ন অসংগতি নিয়ে কথা বলতে দেখা গেছে আসিফ নজরুলকে। 

সেসব পোস্ট শেয়ার করে সোহানা সাবা লিখেছেন, ‘আজকাল স্যারের ফেসবুক পেজ ঘুরে দেখতে খুব ভালো লাগে। আমি তার ফ্যানগার্ল।’

সেই পোস্টের মন্তব্যের ঘরে এসে অভিনেত্রী মেহের আফরোজ শাওন মতামত দিয়েছেন। যেখানে সোহানা সাবাকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না, খবরদার!

শাওনের সেই মন্তব্যের জবাবে সাবা লিখেছেন. ‘আপু, আমি স্যারের ফ্যানগার্ল মাত্র’।  দুজনেই যে মজার ছলে মন্তব্য করেছেন সেটা বুঝতে কষ্ট হয়নি ভক্তদের। 

যদিও এর আগে এক স্ট্যাটাসে আসিফ নজরুলকে নিয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেছিলেন শাওন। অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টার দায়িত্ব পাওয়ার পরে পুরোনো একটি স্ট্যাটাস শেয়ার করে অভিনেত্রী জানান, তিনি আসিফ নজরুলকে নিয়ে আশাবাদী।

প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ। হুমায়ূন আহমেদের প্রথম ঘরের সন্তান অভিনেত্রী শিলা আহমেদকে বিয়ে করেছেন আসিফ নজরুল। সেই দিক থেকে সম্পর্কে শাওনের জামাতা হন এই অধ্যাপক। 

যে কারণে নিজের জামাতাকে নিয়েই সোহানা সাবার পোস্টে মন্তব্য করতে দেখা গেল এই অভিনেত্রীকে।

আইএ

Wordbridge School
Link copied!