• ঢাকা
  • বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সুপারস্টার জিত্‍-কে নিয়ে আসছেন রায়হান রাফী


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২, ২০২৪, ০১:০৯ পিএম
সুপারস্টার জিত্‍-কে নিয়ে আসছেন রায়হান রাফী

ঢাকা: টালিউড এর সুপারস্টার জিতকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন বাংলাদেশের খ্যাতমান নির্মাতা রায়হান রাফী। সম্প্রতি এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে সিনেমাপাড়ায়। একই সঙ্গে সহ-অভিনেতা হিসাবে উঠে এসেছে চঞ্চল চৌধুরী ও আফরান নিশোর নাম। শোনা যাচ্ছে, চঞ্চল চৌধুরীর দিকেই নাকি পাল্লা ভারি। তবে জিতের বিপরীতে এপার বাংলার নায়িকা থাকবেন নাকি ওপার বাংলার, তা এখনও জানা যায়নি।  এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন রাফী।

গেল ঈদে মুক্তি পায় রায়হান রাফীর পরিচালনায় শাকিব খানের ‘তুফান’। ছবিটির মুখ্য ভুমিকায় ছিলেন মিমি চক্রবর্তী। ছিলেন আয়নাবাজির নাবিলা, চঞ্চল চৌধুরীও। বিশ্বজুড়ে রীতিমতো ঝড় তোলে এই ছবি। এরই মধ্যে নতুন খবর, ভারত-বাংলাদেশের যৌথ উদ্যোগে তৈরি হতে চলা নতুন ছবির পরিচালনা করতে চলেছেন রায়হান রাফী। ছবির নামও জানা গেল-‘লায়ন’।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনে এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় আরও সিনেমা তৈরির ইচ্ছে আছে। জিৎদা ওপার বাংলার সুপারস্টার। তার সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরও অনেককেই আমার পছন্দ। তাই এখনই আলাদা করে কারও নাম উল্লেখ করার সময় আসেনি।

সিনেমার বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, সিনেমার প্রসঙ্গে যা বলার তা প্রযোজনা সংস্থা বলবে। এ প্রসঙ্গে উঠে এসেছে দুই প্রযোজনা সংস্থার নাম। গুঞ্জন— ওপার বাংলার প্রযোজনা সংস্থা শ্যাডো ফিল্মসের সঙ্গে যুক্ত হতে পারে এপার বাংলার জাজ মাল্টিমিডিয়া।

ইউআর

Wordbridge School
Link copied!