• ঢাকা
  • বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

‘সকলে আমাকে বয়কট করুন, আর কোনদিন পূজায় যাবো না’


বিনোদন ডেস্ক: অক্টোবর ২, ২০২৪, ০৩:৫৯ পিএম
‘সকলে আমাকে বয়কট করুন, আর কোনদিন পূজায় যাবো না’

ঢাকা: ‘আলো আসবেই’ গ্রুপ কাণ্ডে আলোচনায় আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন অভিনেত্রী সোহানা সাবা। তার সেই সকল স্ট্যাটাস, ভাবনা, মন্তব্য নিয়ে গণমাধ্যমেও বিভিন্ন শিরোনামে সংবাদ প্রচার হচ্ছে। বিষয়টি মোটেও ভালোভাবে নিচ্ছেন না এই অভিনেত্রী। 

যে কারণে বুধবার (২ অক্টোবর) নিজের ফেসবুক প্রোফাইল থেকে দেওয়া এক স্ট্যাটাসের কমেন্টে গণমাধ্যমকর্মীদের উদ্দেশে সাবা বলেছেন, আমার ফেসবুকের স্টেটমেন্ট কোন পারমিশন ছাড়া পত্রিকায় বা অনলাইনে নিউজ করবেন না। 

সোহানা সাবা আরও বলেন, এটা আমার ব্যক্তিগত প্রোফাইল। এখানে আমি যা লিখবো তাই যদি নিউজ করে চলতে হয় আপনাদের, তবে বুঝে নেন আপনাদের কি বেহাল অবস্থা!

এরপর নিজের ফ্রেন্ডলিস্ট থেকে অনেক সাংবাদিককে ছেঁটে ফেলেছেন উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, আমার জানা মতে ২-৩ জন মিডিয়াকর্মী বাদে সকলকেই প্রোফাইলের ফ্রেন্ডলিস্ট থেকে ডিলিট করেছি বা করবো। আপনারাও সকলে মিলে আমাকে বয়কট করুন। নিজেদের এতটুকু আত্মসম্মানবোধ আপনাদের থাকা উচিত!

এর আগে সেই স্ট্যাটাসে পূজা মণ্ডপের কয়েকটি ছবি প্রকাশ করে সোহানা সাবা লেখেন, আমার বড় খালামনির বাড়ি ঢাকেশ্বরী মন্দিরের পাশেই। প্রতি বছর পূজাতে আমরা সব কাজিনরা মিলে মন্দিরে গিয়ে নাচ করি, প্রসাদ খাই। বাড়িতে ফিরে নামাজ রোজা মিস হয়নি কারোই।

তবে এবার আর পূজায় যাবেন না উল্লেখ করে অভিনেত্রী লেখেন, এ বছর যাব না। আর কোনদিনই যাবো না হয়তো। আমার মুসলিম ভাইরা মন দিয়ে পাহারা বসেছে দেখে গর্বে বুকটা ভরে গেছে, সে কারণেই। ভালো থাকবেন আপনারা সকলেই। সকল বাংলাদেশের মানুষরা...।

আইএ

Wordbridge School
Link copied!