• ঢাকা
  • শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

‘আমাদের সম্পর্ক এখানেই শেষ’


বিনোদন ডেস্ক: অক্টোবর ৪, ২০২৪, ০৯:৫৭ পিএম
‘আমাদের সম্পর্ক এখানেই শেষ’

ঢাকা: সত্যিই কি বিচ্ছেদ হতে বসেছিল বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি জেনেলিয়া-রীতেশের? যাদের দেখে অন্যান্য সেলিব্রিটিরাও অনুপ্রাণিত হন। তবে শোনা যায় একবার তাদের ব্রেকআপও হয়ে গিয়েছিল। 

তারা প্রথম ছবি একসঙ্গে করেছিলেন এবং তার কিছুদিন পরেই প্রেম শুরু হয়। বেশ কয়েক বছর ডেটিং-এর পর বিয়ে হয় তাদের। বিয়ের ১২ বছর পর, জেনেলিয়া ডিসুজা তার স্বামী সম্পর্কে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে নিয়ে এসেছেন।

জেনেলিয়ার কথায়, তাদের ডেটিং চলাকালীন সময় তিনি প্রতিদিনই একটি নির্দিষ্ট সময়ে ঘুমাতে যেতেন এবং রীতেশ গভীর রাতে ঘুমাতেন। একদিন রাত একটার দিকে রীতেশ তাকে মেসেজ করে বলেন, ‘আমাদের সম্পর্ক এখানেই শেষ।’ মেসেজটি লেখার পরেই ঘুমিয়ে পড়েন অভিনেতা। রাত আড়াইটার সময় জেনেলিয়া মেসেজটি পড়েন এবং ভাবতে থাকেন হঠাৎ কী এমন হল? কেন এমনটা করা হলো? সকাল ৯টার সময় এসব ভাবতেই মন খারাপ হয়ে যায় অভিনেত্রীর। তবে রীতেশ ঘুম থেকে উঠে সবটা ভুলে যান।

ঘুম থেকে ওঠার পর অভিনেতা জেনেলিয়াকে জিজ্ঞেস করেন, ‘আরে, কী খবর?'’ জেনেলিয়া একথা শুনে আরও অবাক হয়ে যান। তিনি রীতেশকে বলেন, ‘আমার মনে হয় না আমাদের এখন কথা বলা উচিত এবং আমি তোমার সঙ্গে কথা বলতেও চাই না।’ জেনেলিয়ার কথা শুনে রীতেশ আবারও তাকে জিজ্ঞেস করেন, ‘কী এমন হয়েছে তার?’

রীতেশের কথা শুনে রেগে জেনেলিয়া বলেন, ‘তুমি এমন করছো যেন কিছুই হয়নি? কিছুই জানো না তুমি।’ অভিনেত্রী তাকে মেসেজের কথা মনে করাতেই আকাশ থেকে পড়েন রীতেশ। এরপর জেনেলিয়াকে রীতেশ যা বললেন, তা শুনলে সকলেই অবাক হবে। রীতেশ নাকি এভাবে এপ্রিল ফুল করতে চেয়েছিলেন জেনেলিয়াকে। যা শুনে রীতিমতো রাগে ফেটে পড়েন অভিনেত্রী।

আইএ

Wordbridge School
Link copied!