• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

গুহার মাঝে ক্রপ টপ হাফ জিন্সে উত্তাপ ছড়াচ্ছেন জেফার


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৬, ২০২৪, ০২:৪৭ পিএম
গুহার মাঝে ক্রপ টপ হাফ জিন্সে উত্তাপ ছড়াচ্ছেন জেফার

ঢাকা: জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী জেফার রহমান। সম্প্রতি কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। যেখানে তিনি খোলামেলা পোশাকে অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন। খোলা চুল, মাথায় রোদ চশমা আর লো মেক-আপ লুকের গুহার মাঝে ক্রপ সাদা টপে উত্তাপ ছড়াচ্ছেন তিনি। পরনে হাফ জিন্স আর গলায় ঝুলানো ব্যাগে বেশ আকর্ষনীয় লাগছে।

কানে দুল, ঠোটে হালকা লিপিস্টিক আর চোখের চাহনি অনুরাগীদের মনে ঝড় ‍তুলেছে। পোস্টে কমেন্ট বক্সে ভক্তরা জেফারের রূপের প্রশংসার পাশাপাশি কটাক্ষও করেছেন। 

মোস্তাফিজুর নামে একজন লিখেছেন, দয়া করে আপনি চুলে নারিকেল তেল ব্যবহার করবেন প্লিজ, রাতে ঘুমাতে পারি না অনেক ভয় করে। আরেকজনের ভাষ্য, ‘বোইন তরে আনফলো করছি তারপরও কেন সামনে আসছ, আমার রুচি নষ্ট হয়ে যায়, পরে ঠিকমতো ভাত খাইতে পারিনা।’

উল্লেখ্য, জেফার রহমান বাংলাদেশি প্রথম ইউটিউবভিত্তিক মিউজিশিয়ান। তরুণ প্রজন্মের কাছে সংগীতশিল্পী হিসেবে বেশ পরিচিত। ভিন্ন ধারার গান ও ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময় নজর কেড়েছেন তিনি। বিভিন্ন সময় ভক্তরা তার গানের আলোচনা-সমালোচনা করে থাকেন। ২০১০ সাল থেকে বিখ্যাত সব ইংরেজি গান কাভার করে শোরগোল ফেলে দেওয়া জেফার ধীরে ধীরে পৌঁছে গেছেন জনপ্রিয়তার শিখরে। বর্তমানে স্টেজ শো মানেই জেফারের গান। পাশাপাশি নিজে গান লেখেন ও সুর করেন। এছাড়া প্রযোজকও তিনি।

ইউআর

Wordbridge School
Link copied!