• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

হুমকীর মুখে চঞ্চলের ক্যারিয়ার,জনপ্রিয়তায় ভাটা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৭, ২০২৪, ০২:৩৫ পিএম
হুমকীর মুখে চঞ্চলের ক্যারিয়ার,জনপ্রিয়তায় ভাটা

ঢাকা: বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটক এবং সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। কিন্তু হঠাৎ যেন কোথায় হারিয়ে গেলেন তিনি।

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না অভিনেতা চঞ্চল চৌধুরীর। গত মাসেই ভারতে এ অভিনেতার ‘পদাতিক’ নামে একটি সিনেমা মুক্তি পায়। সেখানেও ভরাডুবি। সুপার ফ্লপ তকমা পায় সিনেমাটি। এর প্রচারেও অংশ নেননি চঞ্চল। মুক্তি উপলক্ষ্যে ভারতে যাওয়ার কথা থাকলেও তোপের মুখে সেখানে যাওয়া থেকেও বিরত থাকেন। খারাপ সময়ে চঞ্চলের এ সিনেমার ফলাফল তাকে আরও একধাপ পিছিয়ে দিল। 

‘পদাতিক’ নির্মাণ করেছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। এ সিনেমা শুরু থেকেই ছিল আলোচনায়। খোদ অমিতাভ বচ্চনও শেয়ার করেছিলেন সিনেমাটির ফার্স্টলুক। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। কিন্তু ভারতের খ্যাতিমান রাজনৈতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্রকার মৃণাল সেনের এ বায়োপিক বক্স অফিসে সেই অর্থে চলেনি। এমনিতে বাংলাদেশ ও কলকাতায় চঞ্চলের জনপ্রিয়তা বেশ ছিল বলা যায়। কিন্তু স্বৈরাচার শেখ হাসিনার তোষামোদি করায় তার পতনের পর চঞ্চলের জনপ্রিয়তায়ও যে এখন ভাটা পড়েছে, তা সহজেই অনুমেয়। 

মূলত ৫ আগস্টের পর থেকেই গুটিয়ে গেছেন এ অভিনেতা। ছাত্র আন্দোলনে নীরব ভূমিকার কারণে ভক্তরা তাকে ছুড়ে ফেলেছেন। জুলাই-আগস্টের পর থেকে তেমন কোনো কাজেও দেখা যাচ্ছে না এ অভিনেতাকে। গণঅভ্যুথানের পর থেকেই দর্শক হারানোর ভয়ে এ অভিনেতাকে নিয়ে কাজ করতেও নির্মাতারা দ্বিতীয়বার ভাবছেন।

ইউআর
 
 

Wordbridge School
Link copied!