• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

‘টাইগারদের এভাবে পেটালে সামনের বছর আর ইলিশ পাঠাবো না’


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৭, ২০২৪, ০৩:৩৮ পিএম
‘টাইগারদের এভাবে পেটালে সামনের বছর আর ইলিশ পাঠাবো না’

ঢাকা: টেস্ট সিরিজ বাজেভাবে হারের পর ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতেও লজ্জার হার উপহার দিল বাংলাদেশ। গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টিতে মাত্র ১২৭ রানে গুটিয়ে যায় টাইগাররা। 

জবাবে চার-ছক্কার ফুলঝুড়িতে টি-টেন খেলে ম্যাচ জিতে নেয় ভারত। ৪৯ বল এবং ৭ উইকেট হাতে থাকতেই জয় তুলে নেয় ভারত। এদিন ব্যাটিং-বোলিং দুই জায়গাতেই বেহাল দশা ছিল টাইগারদের।

ভারতের বিপক্ষে এমন অসহায় হারের পর বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে হাস্যরসের জন্ম দিলেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। রীতিমতো টাইগারদের নিয়ে ‘ঠাট্টা’করেন এই অভিনেত্রী।

পাঠকদের জন্য চমকের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘হার্দিক পান্ডিয়ার শেষের ৩ বল দেখলেই বোঝা যায়, ভারত আমাদের আসলে কিভাবে ট্রিট করতে চায়। কি অসাধারণ একটি ম্যাচ ছিল তার জন্য!

বাংলাদেশের খেলোয়াড়দের ব্যাটিং দেখে এতো মায়া হচ্ছিল! আচ্ছা তাদেরকে আরেকটু বেশি করে পুষ্টিকর খাবার খাওয়ানো যায় না? মানলাম আমরা গরীব দেশ, তাই বলে আমাদের খেলোয়াড়দের ঠিক করে খাওয়াতে পারবো না? এতোটা কৃপণও কিন্তু আমরা নই।

আর দাদাদের যত কিছুই থাকুক না কেনো, আমাদের মতো এতো ইলিশ মাছ তো নেই। এরপর এভাবে পেটালে, সামনের বছর আর মাছ পাঠাবো না বলে দিচ্ছি।’

পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের মন্তব্যের ঝড় ওঠে চমকের কমেন্টসবক্সে। কেউ বাংলাদেশি ক্রিকেটারদের সমালোচনা করেছেন, কেউ বা আবার চমকের পোস্ট নিয়ে প্রশ্ন তুলেছেন।

এআর

Wordbridge School
Link copied!