• ঢাকা
  • শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

শাকিব ভক্তদের জন্য সুখবর


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৯, ২০২৪, ০৪:২৬ পিএম
শাকিব ভক্তদের জন্য সুখবর

ঢাকা : শাকিব খানের ‘তুফান’ সিনেমার রেশ এখনো কাটেনি। সোশ্যাল মিডিয়া ও দর্শকের মুখে মুখে ফিরছে এ সিনেমার ‘দুষ্ট কোকিল’ ও ‘উড়াধুড়া’ গান দুটি।

এদিকে শাকিব খানের ‘দরদ’ সিনেমা নিয়েও দর্শকের মধ্যে শুরু থেকে তুমুল আগ্রহ। তবে দেশের পরিস্থিতি প্রতিকূলে না থাকায় সিনেমাটির মুক্তির তারিখ অনেক দিন সঠিক ভাবে জানা য়ায়নি।

অবশেষে শাকিব ভক্তদের জন্য এলো সুখবর। জানানো হলো, শাকিব খানের নতুন সিনেমা ‘দরদ’ মুক্তির খবর। ১ মিনিট ১৫ সেকেন্ডের একটি টিজার প্রকাশ করে ছবিটির মুক্তির খবর জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। পরিচালক অনন্য মামুন বললেন, ‘আগামী ১৫ নভেম্বর আমরা প্রেক্ষাগৃহে আসছি। শুধু বাংলাদেশ নয়, একসঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে ছবিটি। খুব শিগগির সব জানিয়ে দেওয়া হবে।’

ছবির মুক্তির খবর সবার সামনে আনতে পেরে খুশি পরিচালক অনন্য মামুনও। তিনি বললেন, ‘ছবিটি নিয়ে আমাদের ভিন্ন রকম পরিকল্পনা আছে। সেভাবেই এগোচ্ছি আমরা। আমরা কষ্ট করে ছবিটি নির্মাণ করেছি। এখন যাদের জন্য বানানো হয়েছে, ছবিটি তাদের কাছে পৌঁছে দিতে পারলেই আমাদের পরিশ্রম সার্থক।’

এর আগে জানা গেছে, ‘দরদ’ বাংলদেশ সেন্সর সার্টিফিকেশন বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে। মুক্তির অনুমতি পাওয়ার পরই প্রচারণায় নেমেছে প্রযোজনা প্রতিষ্ঠান। শাকিব খানের ফেসবুক পেজে মঙ্গলবার সন্ধ্যায় টিজার প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়েছে, অপেক্ষার অবসান! বহুল প্রতীক্ষিত দুলু মিয়া আসছে বিশ্বব্যাপী ১৫ নভেম্বর।’দরদ’ ছবিতে শাকিব খানের চরিত্রের নাম দুলু মিয়া। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের রসায়ন চমকে দিয়েছে। এ সিনেমায় আরও আছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া। যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘দরদ’।

এমটিআই

 

Wordbridge School
Link copied!