• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সে কি সুন্দর নয়? তাহসান খান


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৩, ২০২৪, ০৩:৪৪ পিএম
সে কি সুন্দর নয়? তাহসান খান

ঢাকা: দেশের জনপ্রিয় গায়ক তাহসান খান। গানের পাশাপাশি অভিনয়ও করেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিজীবনের খুব বেশি ছবি সামনে আনেন না তিনি। তবে প্রায় সময় তার একমাত্র মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেন। সম্প্রতি তাহসান ইন্সটাগ্রামে মেয়ের সঙ্গে কিছু ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন।

মেয়ের সঙ্গে তিনটি ছবি শেয়ার করে তাহসান ক্যাপশনে লিখেছেন, আগে ও পরে আমার সাথে, এরপর গায়ক স্টিভি ওয়ান্ডারের গানের একটি লিরিক্স লিখেছেন ‘সে কি সুন্দর নয়?’। ছবিতে বাবা-মেয়ের খুনসুটি দেখা গেছে। বিউটি পার্লারে গিয়ে নতুন হেয়ার স্টাইল করতে গিয়েছে বাবার সঙ্গে  আইরা।

ছবিতে দেখা যায়, অনেক দিন পর বাবাকে কাছে পেয়ে আগেব প্রবণ হয়ে গেছে আইরা। বিউটি পার্লারে মিরর সেলফিতে বেশ খোশ মেজাজে হাসিখুশি হয়ে অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন। বাবা-মেয়ের এমন ভালোবাসা খুনসুটি দেখে ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছেন। 

কমেন্ট বক্সে নাজমুল নামে একজন লিখেছেন, ‘তাহসান ভাই আবারও প্রমাণ করে গেলেন বাবার যত্ন কখনও কখনও মায়ের থেকে বেশি।’ আরেকজনের ভাষ্য, ‘সে অনেক ভাগ্যবতী আপনার মতো একজন বাবা পেয়ে। তাকে জীবনের সব ভালো জিনিস দিয়ে আল্লাহ মঙ্গল করুক।’ সুলতানা নামে এক ভক্ত লিখেছে, ‘মাশাআল্লাহ বাবা-মেয়ের জন্য দু’আ রইলো।’ 

প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান এবং মিথিলার। তাদের একমাত্র সন্তান আইরা তেহরীম খান। বিচ্ছেদের দুই বছর পর ২০১৯ সালের শেষ দিকে মিথিলা পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি বিয়ে করে সংসার করছেন কলকাতায়।

অন্যদিকে তাহসান বিয়ে না করলেও ব্যস্ত আছেন তার গান এবং অভিনয় নিয়ে। বেশির ভাগ সময় আইরা মিথিলার সঙ্গে থাকে। তবে মাঝে-মধ্যেই বাবার সঙ্গে সময় কাটায়। বিচ্ছেদের পরও তাহসান এবং মিথিলা একমাত্র মেয়েকে নিয়ে দুজনের বন্ধুত্ব এখনও অটুট। বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধাবোধের জন্য তারা প্রশংসিত।

ইউআর

Wordbridge School
Link copied!