• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

কবুল বলার সময় বুক কাঁপছিল : শিরিন শিলা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০২৪, ১১:৪৫ এএম
কবুল বলার সময় বুক কাঁপছিল : শিরিন শিলা

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী শিরিন শিলা। ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল শিলার। গত সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জিম্মি’। যেখানে ডিপজলের বিপরীতে দেখা গেছে তাকে।

এবার ৬ বছর প্রেমের পর প্রেমিকের গলায় মালা দিয়েছেন এই নায়িকা। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে নায়িকার বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। জানা গেছে, শিলার বরের নাম আবিদুল মহাইমিন সাজিল। ছয় বছর আগে প্রথম পরিচয়। এরপর ভালো লাগা থেকে একসময় গড়ে ওঠে প্রেম। 

এ বিষয়ে শিরিন শিলা বলেন, ‘আমাদের সম্পর্ক ছয় বছরের। মজার বিষয় হলো, ছয় বছর আগে ১০ অক্টোবরে আমাদের পরিচয় হয়। আর এই ১০ অক্টোবরে আমরা বিয়ে করলাম।’ এদিকে বিয়ের পর একাধিক ছবি ও ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করেছেন শিলা। যেখানে একটি ভিডিওতে দেখা যায়, কবুল বলার সময় অনেকটা সময় নিচ্ছেন তিনি। 

কেন সময় নিয়েছেন, সেটাও ক্যাপশনে তুলে ধরেছেন এই নায়িকা। জানিয়েছেন, ‘কবুল বলার সময় আমার বুকের ভিতর ধাপুর ধুপুর করতেছিল।’অভিনেত্রীর সেই ভিডিওতে ভক্ত থেকে শুরু করে সহশিল্পীরাও বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকে আবার নিজের বিয়ের সময়ের অনুভূতির গল্প টেনে এনেছেন। 

উল্লেখ্য, শিরিন শিলার স্বামী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন। পেশায় সাজিল একজন ফার্মাসিস্ট। বর্তমানে পারিবারিক ট্রাভেল এজেন্সির ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।
 

ইউআর

Wordbridge School
Link copied!