• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সিনেমায় কাজ করতে চাই, কিন্তু প্রস্তাব আসে না: সামিরা মাহি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০২৪, ০৫:৪৩ পিএম
সিনেমায় কাজ করতে চাই, কিন্তু প্রস্তাব আসে না: সামিরা মাহি

ঢাকা: শোবিজের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। ক্যারিয়ারে বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন তিনি। শুধু অভিনয় নয়, সামাজিক নানান কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত রয়েছেন এই অভিনেত্রী।

চলতি বছরের ভয়াবহ বন্যাকবলিত মানুষকেও সাহায্য করেছেন মাহি। সেই অধ্যায় সম্পন্ন করে অবশেষে নিজের কাজের ভুবনে ফিরেছেন মাহি। যদিও আগের চেয়ে কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন মাহি। অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের শুরুতে গড়পরতায় অনেক কাজ করেছি। এখন বেছে বেছে কাজ করছি। গল্প ও মানের দিকে নজর দিচ্ছি। তাই কাজ অনেকটা কম করা হচ্ছে। তাছাড়াও এখন শিল্পীর সংখ্যা অনেক, তাই কাজ ভাগ হয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, অনেকেই বলে থাকেন কাজ কম করলে নাকি হারিয়ে যাব। আমি তা বিশ্বাস করি না। এখন সবারই কাজ কম। গত তিন মাসে সেভাবে কাজ হচ্ছে না। আমার কাছেও অনেক কাজের প্রস্তাব এসেছিল, কিন্তু খুব সীমিত কাজ করেছি। কারণ, আর কোনো গৎবাঁধা গল্পে কাজ করতে চাই না।

সিনেমা অভিনয় প্রসঙ্গে মাহি বলেন, সিনেমায় আমিও কাজ করতে চাই, কিন্তু প্রস্তাব আসে না। ভালো প্রস্তাব পেলে কাজ করব। আমি চাই এমন কোনো কাজ দিয়েই শুরু করতে যা মানুষের মনে সাড়া ফেলবে। আমি আসলে নায়িকা হতে চাই না।

অভিনেত্রীর ভাষ্য, শুধুমাত্র সিনেমা করার জন্য নয়, ভালো কাজ করতে চান। যা সারা জীবন মানুষ মনে রাখবে। সিনেমা অঙ্গনে সেই কাজটি নিজের অবস্থান তৈরি করে দেবে অভিনেত্রীকে। 

ইউআর

Wordbridge School
Link copied!