• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

ঐশ্বরিয়াকে ছেড়ে সহ অভিনেত্রীর প্রেমে পড়েছেন অভিষেক! 


বিনোদন ডেস্ক অক্টোবর ১৫, ২০২৪, ১২:৪৪ পিএম
ঐশ্বরিয়াকে ছেড়ে সহ অভিনেত্রীর প্রেমে পড়েছেন অভিষেক! 

ঢাকা: অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের ডিভোর্সের বিষয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা তুঙ্গে। এদিকে ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন বলা হয়েছে, রাই সুন্দরীকে ছের্ড়ে জুনিয়র বচ্চন মন দিয়েছেন অন্য নায়িকাকে। জানা যায়, ‘দসবী’ ছবির সহঅভিনেত্রী নিমরত কৌরের সঙ্গেই গোপনে সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। যে কথা জানতে পারার পর তুমুল অশান্তি শুরু হয় তারকা দম্পতির মাঝে। তবে এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কেউ কোনও কথা বলেননি।

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের একটি ভিডিওর এক ঝলক দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বরিয়া এবং তাদের মেয়ে আরাধ্যা বচ্চন একসঙ্গে পারিবারিক মুহূর্ত কাটাচ্ছেন। কয়েক সেকেন্ডের সেই মুহূর্ত সব হিসেব নিকেশ যেন উল্টে পাল্টে দিয়েছে। যদিও সব কিছুই এখনও ধোঁয়াশা। আসলে কী যে ঘটছে, তা বোঝা যাচ্ছে না।

প্রসঙ্গত, ঐশ্বরিয়া-অমিতাভ ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেন। এ তারকা দম্পতির বিয়ের অনুষ্ঠান বেশ ঐতিহ্যবাহী ছিল, যেখানে হিন্দু রীতিনীতি অনুসরণ করা হয়। তাদের বিয়ে বলিউডের অন্যতম বড় আয়োজন হিসেবে বিবেচিত হয়। বিয়ের কয়েক বছর পর, ২০১১ সালে তাদের একটি কন্যা সন্তান আরাধ্যা বচ্চন জন্মগ্রহণ করে ।

ইউআর

Wordbridge School
Link copied!