• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

বিয়ের জন্য ধার্মিক ছেলে খুঁজছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৫, ২০২৪, ০১:১২ পিএম
বিয়ের জন্য ধার্মিক ছেলে খুঁজছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান

ঢাকা: শোবিজ-ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে অনেককেই বিয়ের পর আর অভিনয়ে দেখা যায়নি। কেউ কেউ অবশ্য অভিনয় করলেও নিয়মিত নন। এমনই ভাবনা মডেল, উপস্থাপক ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের।

এ অভিনেত্রী বিয়ের জন্য ধার্মিক পাত্র খুঁজছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ার ও বিয়ের ভাবনা নিয়ে কথা বলার সময় এমনটাই জানিয়েছেন তিনি। এ সময় প্রিয়াঙ্কা জামান বলেন, আমি ধার্মিক ছেলে বিয়ে করব। এ জন্য মনের মতো মানুষের অপেক্ষায় রয়েছি।

তিনি বলেন, সেরকম কাউকে যদি পাই তাহলে অবশ্যই বিয়ে করব। আর বিয়ের পর অভিনয় ছেড়ে দেয়ার ইচ্ছা রয়েছে। তখন শুধু মন দিয়ে সংসার করব এবং ধর্ম পালনে মনোনিবেশ করব।

প্রিয়াঙ্কা জামান অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটালেও ধর্মীয় ব্যাপারে যে আপসহীন, তা তার সোশ্যাল মিডিয়াতে প্রবেশ করলেই স্পষ্ট বোঝা যায়। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের নিয়মিত নামাজ পড়ার জন্য আহ্বান করতে দেখা যায়। নিজে নিয়মিত পবিত্র কুরআন পড়েন বলেও জানালেন।

এ অভিনেত্রীর দাবি―তার ফেসবুক স্ট্যাটাস দেখে ফজরের নামাজ আদায় করেছেন অনেকেই। আর বিষয়টি পরবর্তীতে জানিয়েছেনও তাকে। আবার ঘুমের আগে সুরা মুলক যদি না পড়েন, তাহলে শান্তিতে ঘুমাতে পারেন না বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা জামান।

ইউআর


 

Wordbridge School
Link copied!