• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

অফশোল্ডার কালো গাউনে বোল্ড লুকে ধরা দিলেন রুনা খান


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৫, ২০২৪, ০২:৫৯ পিএম
অফশোল্ডার কালো গাউনে বোল্ড লুকে ধরা দিলেন রুনা খান

ঢাকা: খোলামেলা পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ান অভিনেত্রী রুনা খান। সোমবার (১৪ অক্টোবর) নিজের ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। যেগুলো মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি দ্যা ফেম ম্যাগাজিনের কভারে তার বোল্ড লুকের ছবি দিয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ছবিতে রুনা খানকে কালো কালারের শাড়ির সঙ্গে ব্লাউজ(কটি) আর অফ সোল্ডার গাউনে দেখা যায়। ছবিগুলোর ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, 'কভারের কালো মেয়ে..' সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি। ছবিগুলো শেয়ার করার পর অভিনেত্রীর ভক্ত শুভাকাঙ্খীরা মন্তব্যের ঘরে নানা মন্তব্য করছেন।

কেউ অভিনেত্রীর সাহসী অবতারের প্রশংসা করেছেন। তবে রুনা খানকে নিজের নতুন এই অবতার নিয়ে বেশ উৎফুল্লই দেখা গেছে। বর্তমানে নাটক, ওয়েব সিরিজে সমানতালে কাজ করে যাচ্ছেনা রুনা। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় এই তারকা। ইন্টারনেট দুনিয়ায় কখনো শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন আবার কখনো কালো কালারের খোলামেলা গাউনে রূপের দ্যুাতি ছড়াচ্ছেন।

রুনা খান অসংখ্য নাটকে অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। পাকাপোক্ত অবস্থান গড়েছেন শোবিজ ক্যারিয়ারে। তবে দিন দিন যেন বয়স কমছে রুনা খানের। ৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। গত বছর ওজন কমিয়ে ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তবে অভিনয়ের বাইরে মাঝেমধ্যেই চমকে দেন তিনি।

ইউআর

Wordbridge School
Link copied!