• ঢাকা
  • শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

ভালোবাসার টানে মুম্বাই ছেড়ে কলকাতায় এসেছিলাম-নীলাঞ্জনা


বিনোদন ডেস্ক অক্টোবর ১৯, ২০২৪, ০৩:০৬ পিএম
ভালোবাসার টানে মুম্বাই ছেড়ে কলকাতায় এসেছিলাম-নীলাঞ্জনা

ঢাকা: একসময় অভিনেত্রী হিসেবে দর্শকের নজর কেড়েছিলেন যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা। ছিল প্রযোজনা সংস্থাও। তবে সংসার জীবনে পা রাখার পর ক্যারিয়ার থেকে নিজেকে সরিয়েই নিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, ভালোবাসার মানুষের টানে মুম্বাই ছেড়ে কলকাতায় চলে আসেন নীলাঞ্জনা। যদিও সেই সংসারে এখন বাজছে বিচ্ছেদের সুর।

বর্তমানে প্রযোজনা সংস্থা আর সিরিয়ালের কাজেই পুরোপুরি মন দিয়েছেন তিনি। এই মুহূর্তে প্রযোজক হিসেবে ছোট পর্দায় নিজের প্রভাব বিস্তার করেছেন নীলাঞ্জনা। কাজের বাইরে এখন দুই মেয়েকে ঘিরেই তার গোটা পৃথিবী। তাই মেয়েদের নামেই নিজের নতুন প্রযোজনা সংস্থার নাম দিয়েছেন নীলাঞ্জনা। তার নতুন সংস্থা ‘নিন্নি চিন্নি’জ মামাজ প্রোডাকশন।

সম্প্রতি একটি পডকাস্টে এসে ব্যক্তিগত জীবনসহ কাজের নানান দিক নিয়ে কথা বলেন নীলাঞ্জনা। মুম্বাইতে বেড়ে উঠেছেন তিনি। সেখানে হিন্দি কাজের মাধ্যমেই ক্যারিয়ারের শুরু তার। অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেছেন নীলাঞ্জনা। কিন্তু নিজের ক্যারিয়ার, বাড়ি সব ছেড়ে শুধুমাত্র যীশুর জন্য কলকাতায় চলে এসেছিলেন তিনি।

নীলাঞ্জনা বলেন, প্রথমবার ক্যারিয়ার ছেড়েছিলাম ভালোবাসে। মুম্বাই ছেড়ে কলকাতা চলে এসেছিলাম। তারপর আবারও ফিরে গিয়ে বম্বেতে টেলিভিশন কাজ করার কথা ভাবিনি। যদিও আমার কাছে সে অপশন অবশ্য ছিল। আমি একথা মাকেও বলেছিলাম, মা বললেন, করার দরকার নেই।

তারপর অবশ্য আবারও নিজের প্রযোজনা সংস্থা খুলেছিলেন তিনি। কিন্তু সে সময় মেয়েরা বড় হচ্ছিল সেই সঙ্গে কাজের জন্য স্বামী অর্ধেক সময় শহরে না থাকায় সেভাবে কাজটা আর এগিয়ে যাননি। তবে প্রযোজক হিসেবে সেকেন্ড ইনিংসে বেশ নজর কেড়েছেন নীলাঞ্জনা। এখন দর্শকের পছন্দের তালিকায় রয়েছে তার প্রযোজিত সিরিয়ালগুলো।

ইউআর


 

Wordbridge School
Link copied!