• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

শেখ হাসিনার পদত্যাগ পত্র নিয়ে মুখ খুললেন নির্মাতা আশফাক নিপুন


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২২, ২০২৪, ১২:০৬ পিএম
শেখ হাসিনার পদত্যাগ পত্র নিয়ে মুখ খুললেন নির্মাতা আশফাক নিপুন

ঢাকা: কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব আশফাক নিপুণ। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগপত্র ইস্যুতে এবার মুখ খুলেছেন এই নির্মাতা।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাস দেন ‘মহানগর’ খ্যাত নির্মাতা আশফাক নিপুন। তিনি সেই স্ট্যাটাসে লিখেন, পদত্যাগপত্র খোঁজাখুঁজি শেষ হইলে বিচারকাজ ত্বরান্বিত করেন। জুলাই গণঅভ্যুত্থানের শহীদ পরিবার এবং হাসপাতালে আহত হাজার হাজার মানুষ উনার পদত্যাগপত্র না, বিচার দেখতে চায়।

প্রসঙ্গত,গত ৫ আগস্ট ছাত্র-জনতার তোপের মুখে দেশ ছেড়ে পালিয়ে যান সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন গণমাধ্যম সংবাদ প্রচারিত হয় শেখ হাসিনা প্রধানমন্ত্রী পদত্যাগ করে দেশ ছাড়েন। কিন্তু সম্প্রতি একটি গণমাধ্যমের অনুসন্ধানী প্রতিবেদনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেছেন, এমন কোনো দালিলিক প্রমাণ আমার কাছে নেই।

ওই প্রতিবেদন প্রকাশের পরই নানা আলোচনা–সমালোচনা শুরু হয়েছে। তবে সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় শেখ হাসিনার পদত্যাগের বিষয়টিকে মীমাংসিত উল্লেখ করে এ বিষয়ে নতুন করে কোনো বিতর্ক সৃষ্টি না করা এবং সরকারকে অস্থিতিশীল বা বিব্রত না করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

ইউআর

Wordbridge School
Link copied!