• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

আবারও মাদক নেওয়া প্রসঙ্গে মুখ খুললেন নোবেল


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৩, ২০২৪, ১২:০৪ পিএম
আবারও মাদক নেওয়া প্রসঙ্গে মুখ খুললেন নোবেল

ঢাকা: সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে নোবেলকে উদ্দেশ্য করে সালসাবিল লেখেন, ‘ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে চলে আসবে। যে যেটাতে অভ্যস্ত, সেটাই করতে থাকবে। ক্যামেরার সামনের নাটকটি ক্ষণস্থায়ী। সত্য বের হয়ে আসা শুধু ক্ষণিকের অপেক্ষা।’ রিহ্যাব থেকে ফিরে আবারও নেশার জগতে ডুব দিয়েছেন ‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল, এমনটাই দাবি করেছেন তার প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদ।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সালসাবিল বলেন, ‘স্ট্যাটাসটি নোবেলকে নিয়ে। সে রিহ্যাবে ছিল অনেকদিন। ফেরার পর ২-৩ মাসের মতো ভালো ছিল। এখন আবার মাদক নেওয়া শুরু করেছে।’

সত্যিই কি নোবেল আবারও নেশার জগতে ডুব দিয়েছেন? তার প্রাক্তন স্ত্রীর দাবি কি সত্যি? সোমবার (২১ অক্টোবর) রাতে একটি বেসরকারি টেলিভিশনকে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন নোবেল। 

যেখানে এই গায়ক দাবি করেন, সালসাবিলের সঙ্গে দেড় বছর ধরে যোগাযোগ নেই। যদিও নোবেলের প্রাক্তন স্ত্রীর দাবি ছিল, গত কয়েকমাস ধরে তার সঙ্গে আবারও যোগাযোগ করছেন নোবেল। 

তবে এই গায়কের ভাষ্য, ‘আসলে এ নিয়ে কী বলব আমি। তার সঙ্গে প্রায় দেড় বছর হয় কোনো যোগাযোগ নেই আমার। দেখাসাক্ষাৎ নেই।’

নিজের বিরুদ্ধে প্রাক্তন স্ত্রীর অভিযোগ নিয়ে নোবেল বলেন, ‘এ ধরনের মন্তব্য শোনার পর কিছু বলারও থাকে না। আমার একজন এক্স ওয়াইফ, আমাকে নিয়ে কী বলল না বলল, তা নিয়ে কোনো মাথাব্যথা নেই আমার। এমনকি তার এ ধরনের মন্তব্য নিয়ে আমার কিছু যায়-ও আসে না।’

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। এরপর খ্যাতির অন্ধকারে নানান বিতর্কিত কাণ্ডে জড়ান এই গায়ক। যার ফলশ্রুতিতে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এই দম্পতি। 
 

Wordbridge School
Link copied!