• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

নতুন সিনেমা দিয়ে চলচ্চিত্রে ফিরছেন ঐশী


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৩, ২০২৪, ০৪:২৮ পিএম
নতুন সিনেমা দিয়ে চলচ্চিত্রে ফিরছেন ঐশী

ঢাকা: কর্মবিরতি কাটিয়ে আবারও চলচ্চিত্রে ফিরছেন জান্নাতুল ঐশী। সর্বশেষ ছবি ছিল আরিফিন শুভর বিপরীতে ‘নূর’ সিনেমায় অভিনয় করেন তিনি। যদিও সিনেমাটি মুক্তির ব্যাপারে এখনও কিছুই জানা যায়নি। এবার নতুন সিনেমার কথা জানালেন ঐশী।

সিনেমাটির নাম ‘যাত্রী’। এটি নির্মাণ করবেন আসিফ ইসলাম। গত ২২ অক্টোবর গণমাধ্যমে খবরটি জানিয়েছেন তিনি। তবে ঐশী ছাড়া আপাতত অন্য কোনো শিল্পীর ব্যাপারে কিছু জানাতে নারাজ পরিচালক। মূলত শহরকেন্দ্রিক একটি গল্প নিয়ে সিনেমাটি তৈরি হবে বলে জানা গেছে।

নতুন ছবি প্রসঙ্গে ঐশী বলেন, ছয় মাস আগে আসিফ ভাইয়ের সিনেমাটি নিয়ে প্রথম কথা হয়। গল্পটা শুনে ভালো লাগে। এরপর আর কোনো কথাবার্তা হয়নি। ভেবেছি, আমাকে হয়তো আর নেবেনই না। পরে শুনি, তিনি মস্কো উৎসব নিয়ে ব্যস্ত। কয়েকদিন আগে আবার আমার সঙ্গে যোগাযোগ করেন।

নির্মাতা আসিফ বলেন, ভালোবাসার গল্প। এ ধারার সিনেমা আগে বানাইনি আমি। অনেক আগে গল্পটা লিখেছিলাম, কিন্তু বানানো হয়নি। ভালোর জন্যই হয়তো হয়নি। রেখে দিয়েছিলাম। গল্পটার মূল জায়গাটা হচ্ছে, এর বলার ধরন। ভালোবাসার গল্প আমরা অনেকেই লেখি, এটার ক্ষেত্রে একই গল্প দুই প্রেক্ষাপটে বলার চেষ্টা করব।

ইউআর

Wordbridge School
Link copied!