• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

‘চমক থাকছে বিপিএলে, বিজয় আমাদের আসবেই’


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৪, ২০২৪, ১১:১০ এএম
‘চমক থাকছে বিপিএলে, বিজয় আমাদের আসবেই’

ঢাকা: বিপিএল এ প্রথম আসরেই নিজেদের শক্তিশালী স্কোয়াড গঠন করেছে শাকিবের দল ঢাকা ক্যাপিটালস। সরাসরি চুক্তিতে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে নিয়েছে। এরপর তারা বিদেশি ক্রিকেটার হিসেবে দলে ভিড়িয়েছে ক্যারিবিয়ান তারকা জনসন চালর্সকে। এছাড়া ইংলিশ ক্রিকেটার স্টিফেন এসকিনাজিও রয়েছে স্কোয়াডে। ‍

ড্রাফটে টাইগার ওপেনার লিটন কুমার দাসকে দলে নিয়েছে ফ্রাঞ্চাইজিটি। এছাড়াও বিদেশি ক্রিকেটারের মধ্যে সাইম আইয়ুব এবং আমির হামজাকে দলে ভিড়িয়েছে শাকিব খানের দল। 

তবে এখানেই শেষ নয়, ঢাকাই সিনেমার সুপারস্টার জানালেন- ঢাকা ক্যাপিটালসের চমক এখনও বাকি রয়েছে। দলটি ড্রাফটের পরেও নতুন কিছু বিদেশি খেলোয়াড়কে যুক্ত করবেন। 

এ বিষয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, ‘এ পর্যন্ত আমরা যে ছকে প্ল্যান করেছি, সে অনুযায়ী দেশ-বিদেশের খেলোয়াড়দের পেয়েছি। আরও কিছু চমক আমাদের পরবর্তী রাউন্ডে থাকবে। যেগুলো এখন বলতে চাই না। এতটুকু জানাতে পারি, আরও বিদেশি খেলোয়াড় যুক্ত হবেন। তাই এখন পর্যন্ত বলতে পারি, আমরা আমাদের চাহিদামতো খেলোয়াড়দের পাচ্ছি এবং আগামীতেও পাবো’।

শাকিব আরও বলেন, ‘মানুষ আমাদের খেলোয়াড় সিলেকশনে ভূয়সী প্রশংসা করছেন। আগামীতে আরও বিদেশি খেলোয়াড়দের নাম যখন ঘোষণা হবে তখন মানুষের এক্সাইটমেন্ট আরও বাড়বে বলে মনে করি।’

প্রথমবারের মতো বিপিএলের সঙ্গে যুক্ত হয়ে উচ্ছ্বসিত শাকিব। এই নায়ক বলেন, ‘ছোটবেলা থেকে ক্রিকেট খেলেছি। বাংলাদেশি, ইন্ডিয়ান বা এশিয়ানদের কাছে ক্রিকেট জনপ্রিয় একটি খেলা, যা শৈশব থেকে আমরা দেখে বড় হই। তবে হ্যাঁ, দলের মালিকানা (ঢাকা ক্যাপিটালস) নিয়ে আমার পথচলাটা প্রথমবার। মানুষের ভালোবাসা ও সমর্থন নিয়ে এত বড় দলের মালিকানা নিয়ে এগিয়ে যাওয়াটাকে আমি চ্যালেঞ্জিং ওয়ার্ক মনে করি। আমি বিশ্বাস করি, আমাদের সবার পরিশ্রম ও দেশ-বিদেশের ক্রিকেটপ্রেমী ও সিনেমাপ্রেমী সকলের যৌথ ভালোবাসাটা আমাদের সঙ্গে থাকবে।

ইউআর

Wordbridge School
Link copied!