• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

জাঁকজমক-পূর্ণ আয়োজন ছাড়াই পরীমণির জন্মদিন পালন


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৪, ২০২৪, ০১:০২ পিএম
জাঁকজমক-পূর্ণ আয়োজন ছাড়াই পরীমণির জন্মদিন পালন

ঢাকা: ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা পরীমণির জন্মদিন আজ। দেখতে দেখতে ৩২ বছরে পা দিলেন তিনি। এই বিশেষ দিনটি ঘিরে প্রতিবছর বেশ জমকালো আয়োজন থাকে, তবে গেল দুই বছর ধরে জন্মদিন ঘিরে কোনো বিশেষ আয়োজন নেই তার। আর এর নেপথ্যে তার নানা শামসুল হক গাজী।

গেল বছর অসুস্থ হয়ে হঠাৎ হাসপাতালে ভর্তি হন পরীমণির নানা শামসুল হক গাজী। সেসময় গণমাধ্যমকে পরীমণি বলেছিলেন, আমার জন্মদিনের কেকটা আমি কাটি নানার হাত ধরে। তিনি আমার জীবনের বিশেষ ও গুরুত্বপূর্ণ একজন মানুষ। তার অসুস্থতার কারণে জন্মদিন উদযাপন করা হচ্ছে না।

গেল বছরের ২৪ নভেম্বর পরীমণিকে ছেড়ে পরপারে পাড়ি দেন তার নানা। জন্মদিনের মাত্র ১ মাস পর নানার প্রথম মৃত্যুবার্ষিকী পালন করতে হবে পরীমণিকে!

এদিকে জাঁক জমক-পূর্ণ আয়োজন না করলেও জন্মদিনের প্রথম প্রহরে কাছের কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন তিনি। এ সময় এই নায়িকা ফেসবুক লাইভে এসে বলেন, আসলে আমি শারীরিকভাবে একটু অসুস্থ। আমার জন্মদিন পালন করার কোনো পরিকল্পনাই ছিল না কারণ আমার নানা ভাই ছাড়া আমি বড্ড একা। প্রতিবছর নানু ভাইয়ের হাত ধরেই আমি কেক কাটতাম কিন্তু নানু ভাইতো আর এখন নেই। ভেবেছিলাম এই দিনে যান্ত্রিক এই শহর থেকে দূরে কোথাও গিয়ে নিজের মত সময় কাটাবো কিন্তু আমার কাছের প্রিয় কিছু মানুষ আমাকে সারপ্রাইজ দিয়েছে। আর তাই আমিও চাই এই বিশেষ মুহূর্তটি আমার দুই সন্তানকে সঙ্গে নিয়ে আমার ১ কোটি ছয় লাখ ভক্তকে নিয়েই কেক কাটতে।

Wordbridge School
Link copied!