• ঢাকা
  • শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

ছাত্রলীগের পাগল কুকুরের ভ্যাকসিন প্রয়োজন: চমক


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৫, ২০২৪, ০২:২৭ পিএম
ছাত্রলীগের পাগল কুকুরের ভ্যাকসিন প্রয়োজন: চমক

ঢাকা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও জাতীয় নাগরিক কমিটির দাবির মুখে বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করেছে অন্তর্বর্তী সরকার। এখন ছাত্রলীগ নিষিদ্ধ সত্তা হিসেবে তালিকাভুক্ত হলো।

এদিকে, নিষিদ্ধ ঘোষণার পর বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক ধানমন্ডি ৩২ নম্বরের বাসভবনের সামনে জটিকা মিছিল করে সন্ত্রাসী আইনে নিষিদ্ধ সংগঠনটির ১০ থেকে ১৫ জন নেতাকর্মী। এছাড়াও ওই রাত থেকেই দলটির নেতাকর্মীরা ফেসবুকে প্রতিবাদ জানিয়ে নানা প্রচারণা চালিয়ে যাচ্ছে। আর এসব কারণে বিরক্ত হয়ে ফেসবুক পোস্টের মন্তব্যের ঘর বন্ধ করলেন অভিনেত্রী চমক।

অভিনেত্রী তার ফেসবুকে লিখেন, দিলাম বন্ধ করে কু*লীগের একমাত্র বিচরণের জায়গা ফেসবুক কমেন্ট সেকশন। এখন ওরা কই ঘেউ ঘেউ করবে, থাক সোনারা মন খারাপ করো না। প্রেসক্রিপশন দিচ্ছি তোমাদেরকে একটা।

এরপর তিনি লিখেন, এখন তোমরা ডায়াজেপাম ৫ মিলিগ্রাম খেয়ে ঘুম দাও, আর জপতে থাকো 'আপনা টাইম আয়েগা' । সেডিল ৫ মিলিগ্রাম ১+ ০+১ প্রতিদিন খাবে যতক্ষণ না তাদের আপা ফিরে আসে।

সবশেষ চমক লিখেন, আরও চেক-আপের জন্য অনুগ্রহ করে মনোরোগ বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন যদি রোগীরা বিভ্রান্ত হন বা তাদের অবস্থান এবং ক্ষমতাকে হ্যালুসিনেট করেন। তবুও, যদি রোগীরা সুস্থ না হয় অনুগ্রহ করে যেকোনো পশুচিকিৎসকের সাথে পরামর্শ নিতে পারে, তাদের সম্ভবত পাগল কুকুরের ভ্যাকসিন প্রয়োজন। 

ইউআর

Wordbridge School
Link copied!