• ঢাকা
  • শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

ক্যাটরিনাকে নিয়ে প্রযোজকের সঙ্গে হাতাহাতি করেছিলেন কেন সালমান


বিনোদন ডেস্ক অক্টোবর ২৫, ২০২৪, ০৩:২৪ পিএম
ক্যাটরিনাকে নিয়ে প্রযোজকের সঙ্গে হাতাহাতি করেছিলেন কেন সালমান

ঢাকা: এবার আরেকটি বিষয় খবরের পাতায় উঠতে যাচ্ছে ভাইজানকে নিয়ে। প্রাক্তন প্রেমিকা বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে নিয়ে নাকি প্রযোজকদের সঙ্গে বিতণ্ডায় লিপ্ত হয়েছিলেন সালমান। যা এক পর্যায়ে নাকি হাতাহাতি পর্যন্ত পৌঁছে গিয়েছিল।

ভারতীয় গণমাধ্যমের খবর, একটি পার্টিতে বান্টি ওয়ালিয়া নামে এক প্রযোজকের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন সালমান খান। বাকযুদ্ধের পর ঘটে হস্তযুদ্ধ! যে ঘটনার কারণ ছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা।

ঘটনাটি ২০১১ সালের। এই সময়ে ক্যাটরিনা কাইফ প্রযোজক হিসেবে কাজ শুরু করার কথা ভাবছিলেন। ফরাসি ছবি ‘সুইন্ডলার্স’-এর হিন্দি সংস্করণ করার পরিকল্পনা ছিল তার। এই ছবিতে নিজের বোন ইসাবেলাকেই নায়িকার চরিত্রে রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই ফরাসি ছবির স্বত্ব কিনে ওঠা হয়নি অভিনেত্রীর। তখন বান্টি ওয়ালিয়া এই ফরাসি ছবির স্বত্ব কিনে নেন। আর এতেই চটে যান সালমান।

ক্যাটরিনার পরিকল্পিত কাজ হাতিয়ে নেওয়ার অভিযোগে পার্টিতে বান্টি ওয়ালিয়ার ওপর রেগে ফেটে পড়েন সালমান। ঝামেলা থেকে প্রায় হাতাহাতি পর্যায়ে গেলে সঞ্জয় দত্তের গার্ড এসে বিষয়টি সামাল দেন। পার্টি থেকে বান্টি ওয়ালিয়াকে সরিয়ে নিয়ে যান তিনি।

ইউআর

Wordbridge School
Link copied!