• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

বিয়ে নিয়ে যা বললেন নিমরত কৌর


বিনোদন ডেস্ক অক্টোবর ২৫, ২০২৪, ০৬:২৩ পিএম
বিয়ে নিয়ে যা বললেন নিমরত কৌর

ঢাকা : কিছুদিন ধরেই বলিপাড়ায় অভিষেক বচ্চনের সঙ্গে অভিনেত্রী নিমরত কৌরের প্রেমের গুঞ্জন চলছে। এই প্রেম তাদের অভিনীত সিনেমা (দশভি) আলোচনায় আনার জন্য নাকি সত্যিই চলছে তা সময়ই বলে দেবে। তবে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে অভিষেকের চলমান বিচ্ছেদচর্চায় নিমরতকে তৃতীয় পক্ষ ভাবা হচ্ছে এটুকু নিশ্চিত।

এর মধ্যেই ভাইরাল হয়েছে নিমরতের একটি সাক্ষাৎকার। সেখানে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলতে দেখা গেছে তাকে। নিমরত বলেন, ‘যেহেতু বিয়ে করিনি আমাকে প্রশ্ন করা হয়েছিল, আমি এখনও বিয়ে করিনি কেন? আমি জানি না বিষয়টি কীভাবে তাদের মাথায় ঢুকেছে।’

তিনি বলেন,  ‘বিয়ে একটি বিচক্ষণতার বিষয়। এটি তখনই হয় যখন সময় চায় বা যখন আপনি সঠিক মানুষের দেখা পান। আমি মনে করি না বিষয়গুলো পরিকল্পনা করা যায়।’

ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, অভিনেত্রীর ভাইরাল ভিডিওটি আসলে ২০১৬ সালে ইন্ডিয়া টাইমসকে দেওয়া সাক্ষাৎকারের। অভিষেকের সঙ্গে প্রেমের বিষয়টি চাউর হওয়ার পর তা আবার আলোচনা এসেছে।

শোনা যাচ্ছে, অনেক দিন হলো নিমরত এবং অভিষেক সম্পর্কে জড়িয়েছেন। তাদের গোপন সম্পর্কের কথা ঐশ্বরিয়ার কানে যেতেই অভিনেত্রী বাড়ি ছেড়েছেন মেয়ে আরাধ্যাকে নিয়ে।

এমটিআই

Wordbridge School
Link copied!