• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

বিএনপি নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল


নিউজ ডেস্ক আগস্ট ২০, ২০২৪, ০৬:৫৭ পিএম
বিএনপি নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধার ইয়াবা সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

এ ঘটনায় স্থানীয় বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। 

রোববার Jcd Sahadat Hosen (জেসিডি শাহাদাৎ হোসেন) নামে এক যুবক তার ফেসবুক আইডি থেকে বিএনপি নেতা জাকির হোসেনের ইয়াবা সেবনের একটি ছবি পোস্ট করলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। 

বিএনপি নেতার এমন ছবি ফেসবুকে দেখে অনেকেই মন্তব্যের ঘরে তাকে দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন। এছাড়া ওই নেতার বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সখ্যতার অভিযোগ রয়েছে। 

স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানান, গত কয়েক দিন ধরে তিনি টাকার বিনিময়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের নিরাপত্তা দিচ্ছেন। পালিয়ে যাওয়া আওয়ামী লীগ নেতাদের এলাকায় ফিরিয়ে আনছেন।

এ ব্যাপারে সাপলেজা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধা জানান, রাজনৈতিক প্রতিপক্ষরা তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য ছবিটি এডিট করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

মঠবাড়িয়া উপজেলা বিএনপির আহবায়ক রুহুল আমিন দুলাল জানান, এগুলো দল পরিপন্থি কাজ। আমরা এ ঘটনার সমর্থন করি না।

পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক মো. আলমগীর হোসেন জানান, মাদক সেবনের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর বিষয়। এছাড়া আওয়ামী লীগের সঙ্গে সখ্যতার বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আইএ

Wordbridge School
Link copied!