• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ইলিয়াসকে অভিশাপ দিলেন রনি


নিজস্ব প্রতিবেদক:  আগস্ট ৩১, ২০২৪, ০৮:৩৬ পিএম
ইলিয়াসকে অভিশাপ দিলেন রনি

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ সরব সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। বিভিন্ন বিষয়ে পোস্ট করে নিজের অবস্থান জানান দেন তিনি। অন্যদিকে শেখ হাসিনা সরকারের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে কন্টেন্ট তৈরি ও প্রচার করে বেশ আলোচিত আমেরিকাপ্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইন।

সম্প্রতি সাংবাদিক ইলিয়াস হোসাইন ‘গোলাম ময়লা রনি’ শিরোনামে একটি ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন।

এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। অভিশাপও করেছেন প্রকাশ্যেই।

নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে গোলাম মাওলা রনি লিখেছেন, ‘আমার দাদির ভাই ধলা মিয়া পীরসাহেব আমার নাম রেখেছিলেন গোলাম মাওলা। অর্থাৎ আল্লাহর গোলাম।

জন্মের পর থেকে আজ অবধি নামের বরকত আমাকে ঘিরে রেখেছে। আল্লাহকে বাদ দিয়ে অন্য কোনো মানুষ, প্রাণী বা বস্তুর দাসত্ব থেকে আল্লাহই রক্ষা করেছেন।’ 

‘সম্প্রতি আমেরিকাপ্রবাসী সাংবাদিক জনাব ইলিয়াস হোসাইন গোলাম ময়লা রনি শিরোনামে একটি ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন। তিনি আমাকে আল্লাহর গোলামের পরিবর্তে ময়লার গোলাম বা আবর্জনার কৃতদাস হিসেবে অভিহিত করেছেন।

জনাব ইলিয়াসের সঙ্গে আমার কোনো পরিচয় নেই। কোনোকালে কথাও হয়নি। তার সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো স্বার্থ-নীতি নৈতিকতার দ্বন্দ্বও নেই। সুতরাং আমাকে নিয়ে তার গীবতের ধরন দেখে খুবই আশ্চর্য হয়েছি!’ 

“আমি সব বিষয়ে আল্লাহর ওপর ভরসা করি এবং যত নিবেদন তা আল্লাহর নিকটই পেশ করি। কোনো দিন প্রকাশ্যে কাউকে অভিশাপ দিইনি।কারো বিরুদ্ধে নালিশ করিনি। তবে গোপনে আল্লাহর নিকট বিচার চেয়েছি। আজ এই প্রথম আমি আমার আল্লাহকে হাজির-নাজির জেনে প্রকাশ্যে বললাম, ‘ইয়া রব, আমার মালিক- তোমার নিকট বিচার চাই। যে বা যারা তোমার গোলামকে আবর্জনার গোলাম বানানোর চেষ্টা করছে তাদের সবার বিচার চাই। দুনিয়া এবং আখেরাতে এমন বিচার চাই, যা দেখে কেবল আমি নই- তোমার অন্য গোলামদের মন যেন শীতল হয়ে যায়। আমিন’।”

আইএ

Wordbridge School
Link copied!