• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

অনন্ত-রাধিকার বিয়ে আজ, অতিথি হিসেবে থাকছেন যারা


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ১২, ২০২৪, ১১:৫৪ এএম
অনন্ত-রাধিকার বিয়ে আজ, অতিথি হিসেবে থাকছেন যারা

ঢাকা : আজ অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিয়ে করছেন। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসছে তাদের বিয়ের আসর। তিন দিন ধরে চলবে এ বিয়ের  উৎসব। শুভবিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে তাদের। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে শুভ আশীর্বাদ। আর ১৪ জুলাই উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে।

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে হাজির থাকছেন দেশ-বিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। ইতোমধ্যে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমেরিকা থেকে এসে পৌঁছেছেন প্রিয়াংকা চোপড়া। আর মুম্বাইয়ে আজ পা রাখছেন মডেল কিম কার্দাশিয়ান।

এর আগে গত ৩ জুলাই থেকে উৎসবে পরিণত হয় এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির বাড়ি। দক্ষিণ মুম্বাইয়ের অল্টমাউন্ড রোডে পৃথিবীর অন্যতম দামি বাড়ি ‘অ্যান্টিলিয়া’। চার লাখ বর্গফুটের বাড়িটি ২৭ তলা ও উচ্চতা ৫৭০ ফুট। সেই বাড়ির সামনেই তারকাদের ভিড়। উপলক্ষ্য ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে। তিন ছেলেমেয়ের মধ্যে সবার ছোট অনন্ত আম্বানি। সেদিক থেকে বাড়ির শেষ বিয়ে, তাই কোনো কিছুই বাদ রাখেননি মুকেশ ও নীতা আম্বানি। 

ইতোমধ্যে দুটি প্রাকবিবাহ অনুষ্ঠান সেরেছে। এবার বিয়ের পালা। একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে সপ্তাহব্যাপী। আরেকটি ইতালির আলিশান ক্রুজে। সব অনুষ্ঠানের ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। প্রাকবিবাহ অনুষ্ঠান মাতিয়েছিলেন জাস্টিন বিবার, শাহরুখ খান, সালমান খান, রণবীর সিং, হৃতিক রোশন, হার্দিক ধোনি, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব প্রমুখ।

এর মধ্যেই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা অতিথিদের আনতে তিনটি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। প্রতি ঘণ্টায় এই বিমানগুলোর ভাড়া ৭ লাখ ২০ হাজার টাকা বলে জানা গেছে।

এয়ার চার্টার সংস্থার সিইও রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তার কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছে। 

তিনি এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিকবার যাতায়াত করবে।

শুধু এই তিনটি জেটই নয়, আরও ১০০ বিমান আগামী তিন দিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে বলেও জানান রাজন মেহরা।

এমটিআই

Wordbridge School
Link copied!