• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

অনন্ত-রাধিকার বিয়েতে অতিথিদের জন্য মূল্যবান উপহার


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ১২, ২০২৪, ০৮:৫৮ পিএম
অনন্ত-রাধিকার বিয়েতে অতিথিদের জন্য মূল্যবান উপহার

ঢাকা: তিন মাসের জাঁকজমক প্রাক-বিবাহ উদযাপনের পর অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের দিন এলো। শুক্রবার (১২ জুলাই) মুম্বাইয়ের ‘জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার’ হলে আয়োজন করা হয়েছে এর আসর। মেমেরু, ডাণ্ডিয়া, সঙ্গীত, হলদি অনুষ্ঠান পেরিয়ে এলো সেই মাহেন্দ্রক্ষণ। রাত ৮টায় বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়।

রাজনীতিবিদ থেকে বলিউড অঙ্গনের নামি তারকায় খচিত হয়ে উঠছে মুকেশ-নীতা আম্বানীর অতিথি মহল। যেমন জমকালো রাজসিক বিয়ের আয়োজন, তেমনই অতিথি আপ্যায়ন। তারা ছোট ছেলের বিয়ের অনুষ্ঠানে কোথাও ঘাটতি রাখছেন না। অতিথিদের জন্যও রেখেছেন মূল্যবান ও ঐতিহ্যবাহী নানা উপহার।  

উপহারের ব্যাগে রয়েছে কয়েক লাখ টাকা দামের ঘড়ি। সেই ঘড়ির নকশা দেখলেই নাকি চোখ জুড়িয়ে যাবে। আবার ঘড়িতে থাকছে নানারকম সুযোগ সুবিধাও। 

আম্বানীদের দেওয়া উপহারের ব্যাগে থাকছে মুম্বাইয়ের প্রথিত যশা পোশাক শিল্পীকে দিয়ে তৈরি করা ডিজাইনের শাড়ি। আবার বেনারস, কাশ্মীর ও রাজকোট থেকেও কিছু শাড়ি আনা হয়েছে। তবে কার ভাগ্য কোন শাড়ি পড়বে, সেটা আগে থেকে বলা যাচ্ছে না।

শাড়ি, ঘড়ি ছাড়াও উপহারের ব্যাগে থাকছে রূপার তৈরি ময়ূরের মূর্তি। বিশেষ অর্ডার দিয়ে করিমনগর থেকে এই শো-পিস তৈরি করানো হয়েছে। রূপার তৈরি এই শিল্পকর্ম এলে ভারতীয় ঐতিহ্যকে তুলে ধরবে।

অতিথিদের জন্য রয়েছে ফরাসি সংস্থা লুই ভিঁতোর ব্যাগ। শৌখিন এই ব্যাগের দাম প্রায় দুই লাখ টাকার কাছাকাছি। অতিথিদের হাতে সেই ব্যাগ তুলে দেবেন আম্বানীরা। ব্যাগের গায়ে বন্য পরিবেশের ছবি। সেই ব্যাগের চেন গোল্ড প্লেটেট করা।

আইএ

Wordbridge School
Link copied!