• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আমাকে কোনো কিছুই দমাতে পারবে না: ট্রাম্প


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৯:২৭ এএম
আমাকে কোনো কিছুই দমাতে পারবে না: ট্রাম্প

ঢাকা: ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ এলাকায় স্থানীয় সময় গতকাল রোববার বেলা দেড়টার দিকে নিজের গলফ মাঠে খেলছিলেন ডোনাল্ড ট্রাম্প। তখন গুলির শব্দ শোনা যায়।

পরে সন্দেহভাজন একজনকে আটক করা হয়। যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থা এফবিআই ধারণা করছে, ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে।

এই্ ঘটনার পর ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি নিরাপদে আছেন, ভালো আছেন। কিছুই তাকে দমাতে পারবে না। আগামী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্পের এই বিবৃতি প্রকাশ করেছে তার প্রচার শিবির।

এক বিবৃতিতে তারা বলে, মাঠে ট্রাম্প যেখানে অবস্থান করছিলেন, তার কাছাকাছি গুলির শব্দ শোনা যায়। তবে তিনি নিরাপদে আছেন।

বিবৃতিতে ট্রাম্প বলেন, তার কাছাকাছি স্থানে গুলি শব্দ শোনা যায়। তবে গুজব নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আগে বলতে চান, তিনি নিরাপদ ও ভালো আছেন। ট্রাম্প আরও বলেন, কিছুই তাকে দমাতে পারবে না। তিনি কখনো আত্মসমর্পণ করবেন না। তাকে সমর্থনের জন্য তিনি সব সময় তার সমর্থকদের ভালোবেসে যাবেন।

আগামী ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্প।

গত ১৩ জুলাই পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেওয়ার সময় ট্রাম্পের ওপর গুলি চালানো হয়েছিল। সে সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। গুলিতে কানে আঘাত পেয়েছিলেন তিনি।

এআর

Wordbridge School
Link copied!