• ঢাকা
  • শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন দুবাইপ্রবাসী বাংলাদেশি


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ৪, ২০২৪, ০৯:০৪ এএম
লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন দুবাইপ্রবাসী বাংলাদেশি

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ে লটারিতে দুই কোটি দিরহাম জিতেছেন এক প্রবাসী বাংলাদেশি। বাংলাদেশি মুদ্রায় এই অর্থ ৬৫ কোটি টাকার বেশি। বৃহস্পতিবার ‘বিগ টিকিট’ নামের ওই লটারির বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

লটারিতে পুরস্কারজয়ী ওই বাংলাদেশির নাম আবুল মনসুর আবদুস সবুর (৫০)। ২০০৭ সাল থেকে বিগ টিকিট লটারিতে অংশ নিচ্ছেন তিনি। সম্প্রতি কয়েক বন্ধুকে নিয়ে পাঁচটি টিকিট কেনেন। সেগুলোরই একটি এবার পুরস্কার পেয়েছে।

লটারির অর্থ নিয়ে পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে আবুল মনসুর বলেন, এই অর্থ তার পরিবারকে সাহায্য করবে। নতুন একটি ব্যবসা শুরুর স্বপ্নও বাস্তবায়ন করবেন। পুরস্কার জেতার পর লটারির টিকিট ক্রেতাদের উদ্দেশে কিছু বলতে বললে তিনি বলেন, ‘আমি এতটাই আনন্দিত যে কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি।’

এদিকে অক্টোবরের ২ তারিখ আবার নতুন ধাপের লটারির টিকিট বিক্রি শুরু করেছে বিগ টিকিট। টিকিট ক্রেতাদের মধ্য থেকে প্রতিদিন একজন বিজয়ী পাবেন একটি সোনার বার। এ ছাড়া পুরো মাসের টিকিট নিয়ে নভেম্বরের ৩ তারিখ গ্র্যান্ড ড্র-এর আয়োজন করা হবে। সেদিন শীর্ষ পুরস্কার ২ কোটি দিরহাম বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

এসবের বাইরেও এই লটারির টিকিট কিনলে বিলাসবহুল গাড়ি জেতার সুযোগ রয়েছে। ভাগ্যবান একজন বিজয়ী পাবেন সাড়ে তিন লাখ দিরহামের একটি রেঞ্জ রোভার গাড়ি। এ ছাড়া ৪ লাখ ৭০ হাজার দিরহাম দামের একটি বিএমডব্লিউ গাড়িও রয়েছে।

এআর

Wordbridge School
Link copied!