• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

আজকের রাশিফল : ২৪ সেপ্টেম্বর


লাইফস্টাইল ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১২:০১ পিএম
আজকের রাশিফল : ২৪ সেপ্টেম্বর

ঢাকা : আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি।
জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: ক্ষণে ক্ষণে মেজাজ বদলাবে। ব্যক্তিগত এবং কর্মজীবনে স্থিতিশীলতা বজায় রাখার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এই দিন নতুন কিছু করা উচিত, তবে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সুষম আহার এবং নিয়মিত যোগব্যায়াম করা উচিত। আর্থিক দিক থেকেও সময়টা অনুকূল নয়, অপ্রয়োজনীয় খরচ এড়াতে হবে। সম্পত্তি সুরক্ষিত রাখার যথাসাধ্য চেষ্টা করা জরুরি।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকাদের এই দিন খুব সুন্দর কাটবে। চাকরি বা ব্যবসা থেকে মোটা অঙ্কের অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।  চাকরিজীবীদের অফিস পলিটিক্স থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। সন্ধ্যায় প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ মিলবে। বিনোদনের জন্য অর্থ ব্যয় হতে পারে। অবিবাহিতরা এই দিন বিবাহের প্রস্তাব পেতে পারেন।

মিথুন রাশি: এই দিন মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল। সামগ্রিকভাবে দেখলে আরামদায়ক এবং স্বাস্থ্যকরভাবেই এই দিন কাটবে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ মিলবে। এই দিন কোনও নতুন ব্যবসা শুরু করার আগে ভাল করে চিন্তা করা উচিত। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের কিছু চ্যালেঞ্জের মুখেও পড়তে হবে। পরিকল্পনা এবং সিদ্ধান্ত গোপন রাখতে পারলে তবেই সুফল মেলে।

কর্কট রাশি: এই দিন কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল নয়। সতর্কতা অবলম্বন করতে হবে। বুদ্ধি খাটিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে। ব্যক্তিগত জীবনেও যত্ন নেওয়া দরকার। প্রিয়জনের সঙ্গে আরও বেশি সময় কাটানোর চেষ্টা করতে হবে। যোগাযোগ বাড়াতে হবে। পরিবারের কাজকর্মে সক্রিয় অংশগ্রহণ করলে সম্পর্ক আরও গাঢ় হয়। এই দিন শরীরের যত্ন নিতে হবে। সুস্থ থাকতে গেলে সুষম আহার এবং ব্যায়াম জরুরি।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিন চমৎকার কাটবে। নতুন সম্পর্কে বাঁধা পড়ার ইঙ্গিত রয়েছে। সুখ এবং আনন্দে কাটবে দিন। শিক্ষার্থীদের বেশিরভাগ সময় গবেষণার কাজে ব্যয় হবে। নতুন জায়গা থেকে শেখার চেষ্টা করবেন তাঁরা। নিজের জ্ঞান অন্যদের সঙ্গে ভাগ করে নেওয়ার সুযোগও আসবে। আর্থিক দিক থেকেই এই দিন অনুকূল। নিজেকে আর্থিকভাবে স্থিতিশীল করার চেষ্টা জারি থাকবে।

কন্যা রাশি: এই দিন কন্যা রাশির জাতক জাতিকাদের ভাল কাটবে। সামগ্রিক ভাবে শুভ দিন। মনে বিভিন্ন চিন্তা আসতে পারে, তবে এতে ভয় পাওয়ার কিছু নেই। নিজেকে ঠিক রাখতে হবে। চিন্তাগুলো বিশ্লেষণের চেষ্টা করতে হবে। কিছু পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। এছাড়া আর্থিক দিক থেকে লাভবান হওয়ার যোগ রয়েছে।

তুলা রাশি: এই দিন তুলা রাশির জাতক-জাতিকার জন্য অনুকূল নয়। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে, সতর্ক থাকতে হবে। ব্যবসা এবং চাকরিতে নতুন কিছু শুরু করার আগে যথেষ্ট ভাবনাচিন্তা প্রয়োজন। আর্থিক ক্ষেত্রে সমস্যা এড়াতে চাইলে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। মন দিতে হবে সঞ্চয় বাড়ানোর দিকে। আত্মীয়দের সঙ্গে তর্ক হতে পারে। কথাবার্তায় সংযম জরুরি। দিনের দ্বিতীয়ভাগ তুলনামূলকভাবে ভাল কাটবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ মিলতে পারে।

বৃশ্চিক রাশি: এই দিনে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ কিছু নেই। কাজে নতুন কিছু ঘটতে চলেছে, যা অবাক করে দেবে।  ব্যবসা বাড়ানোর জন্য নতুন কিছু করার চেষ্টা জারি রাখতে হবে। বিনিয়োগ করতে হবে বুঝেশুনে। মাথায় রাখতে হবে, ব্যবসায় সাফল্য পেতে গেলে কঠোর পরিশ্রম প্রয়োজন।

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকাদের জন্য চমৎকার দিন হতে চলেছে। সমস্ত কাজে সাফল্য মিলবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। নিজের উপর বিশ্বাস রাখা উচিত। বাড়িতে সুখ এবং সমৃদ্ধি থাকবে। নিজের চিন্তাভাবনাগুলো তাঁদের সঙ্গে ভাগ করে নেওয়া যায়। নতুন সম্পর্ক শুরু করার জন্য এই দিন শুভ। কোনও সম্পর্কে থাকলে তা বজায় রাখা উচিত। আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে অর্থ-সম্পর্কিত সিদ্ধান্তগুলি নেওয়ার আগে ভাবনাচিন্তা করা উচিত। 

মকর রাশি: এই দিন ভাল কাটবে। নতুন প্রকল্পের দায়িত্ব মিলতে পারে। মকর রাশির জাতক জাতিকারা উৎসাহের সঙ্গে এই প্রকল্পে শুধু যোগ দেবেন তাই নয়, সাফল্যও পাবেন। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিনিয়োগ থেকে ভাল লাভ পেতে পারেন। ব্যবসায় অর্থ উপার্জনের অনেক সুযোগ মিলবে। কাজে সাফল্যের সঙ্গে সম্মানও বয়ে আনবে। প্রেমের দিক থেকে দেখলে এই দিন অত্যন্ত ফলদায়ক। 

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই দিন উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বিভিন্ন রকমের চিন্তা হবে, যার কারণে মন বিক্ষিপ্ত থাকবে। পারিবারিক সমস্যা মাথাব্যথা বাড়াতে পারে। চাকরিজীবীরা কাজে মনোযোগ দিলে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। এই দিন ইচ্ছামতো ব্যয় করার সুযোগ মিলবে। নিজের উপার্জন নিয়ে সন্তুষ্টিও থাকবে। পরিবার এবং নিজের কাজেও সন্তুষ্টি পাবেন কুম্ভ রাশির জাতক জাতিকারা।

মীন রাশি: এই দিন খুব ভাল কাটবে। কাজে যত চ্যালেঞ্জই আসুক না কেন, তার মোকাবিলা করতে পারবেন মীন রাশির জাতক জাতিকারা। তবে বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। তাদের প্রতিটা পদক্ষেপ জানা জরুরি। কাউকে অতিরিক্ত বিশ্বাস করা উচিত নয়। সবকিছুতে নিজের মতামত দেওয়া থেকে বিরত থাকতে হবে। এই দিন ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আর্থিক টানাটানি হতে পারে।

ইউআর
 

Wordbridge School
Link copied!