• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

আজ প্রেমিক দিবস, আপনার প্রেমিক কে যেসব গিফ্ট দিতে পারেন


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ৩, ২০২৪, ০২:১০ পিএম
আজ প্রেমিক দিবস, আপনার প্রেমিক কে যেসব গিফ্ট দিতে পারেন

ঢাকা: আজ জাতীয় প্রেমিক দিবস। সবার জীবনে একজন ভালো বন্ধু বা প্রেমিকের প্রয়োজনীয়তা আছে। প্রেমিক সেই যে সবসময় পাশে থাকে, অনুপ্রেরণা দেয়, উৎসাহ দেয়। এমন একজন মানুষের জন্য 'প্রেমিক দিবস' উদযাপন করা যেতেই পারে। তাতে সম্পর্কের বন্ধনটা না হয় আরেকটু মজবুত হবে। আজ তাকে বুঝিয়ে দিতেই পারেন সে আপনার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। তার জন্য আজকের দিনটি অন্তত আলাদা করে রাখুন। নিশ্চয়ই সে খুশি হবে।

তবে এই দিনটির সূচনা কে বা কারা করেছেন তা জানা যায়নি। প্রতিবছরের অক্টোবরের ৩ তারিখ পালিত হচ্ছে ন্যাশনাল বয়ফ্রেন্ড ডে। বর্তমানে এই দিবসের জনপ্রিয়তা বাড়ছে বিশ্বজুড়ে। বয়ফ্রেন্ড ডে ২০২০ সাল থেকে আনুষ্ঠানিকভাবে পালিত হচ্ছে। 

বয়ফ্রেন্ড দিবস উদযাপনের ভালো উপায় হলো, তার সঙ্গে কিছু সময় আড্ডা দিতে পারেন, কোথাও বসে একসঙ্গে খেতে পারেন। কিংবা ক্যাম্পাসে বসে গল্প-গুজবে কিছুটা সময় কাটাতে পারেন। আপনার জীবনে তার ছোট ছোট অবদান মনে করিয়ে ধন্যবাদ জানাতে পারেন। এটুকু প্রশংসা অবশ্যই সেই মানুষটা পাওয়ার যোগ্য। দিনটি স্মরণীয় করে রাখতে চাইলে প্রিয় মানুষটির হাতে হাত রেখে বলেই ফেলুন, আমি তোমাকে ভালোবাসি। 

বয়ফ্রেন্ড ডে উদযাপন করতে আজ আপনার প্রেমিককে দিতে পারেন সারপ্রাইজ গিফট। এক্ষেত্রে প্রিয় মানুষটিকে কি ধরণের উপহার দেওয়া যায়, সে বিষয়ে জেনে নিন কিছু আইডিয়া।

গিফট আইডিয়া-

পারফিউম সেট- পারফিউমের সুবাস সবাইকে মুগ্ধ করে। প্রিয়জনকে বিশেষ দিনে উপহার দিতে পারেন বাহারি পারফিউম সেট। যদি তার কোনো বিশেষ সুগন্ধ পছন্দের থাকে তাহলে সেই পারফিউমও আপনি উপহার হিসেবে দিতে পারেন।

শেভিং সেট- প্রতিটি পুরুষেরই শেভিং সেটের প্রয়োজন হয়। চাইলে সবচেয়ে বেশি ব্যবহৃত এই সেট উপহার দিতে পারেন প্রেমিককে। তিনি অত্যন্ত খুশি হবেন এটি পেলে।

চকলেট- ভালোবাসার মানুষটি চকলেট পছন্দ করলে তাকে চকলেট বক্স দিতে পারেন। চকলেট পেলেতো যে কেউ অনেক খুশি হয়ে যায়, আর যদি তা পছন্দের হয় তাহলেতো আর কথাই নেই।

সুপারহিরো মগ বা ফটো কফি মগ- আপনার প্রেমিক যদি মারভেল কমিক্সের ভক্ত হন, সেক্ষেত্রে তাকে দিন সুপারহিরো মগ। আর যদি আপনার প্রেমিক চা বা কফি কিছুই না খান, সেক্ষেত্রে মগটি পেন স্ট্যান্ড হিসেবেও ব্যবহার করতে পারবেন টেবিলটপ ডেকরেটিভ হিসেবে। আবার চাইলে প্রেমিকের ছবি কফি মগে প্রিন্ট করিয়ে উপহার হিসেবে দিতে পারেন। সকালের কফি কাপে চুমুক দিতেই আপনার কথা তিনি মনে করবেন। চাইলে আপনাদের দু’জনের ছবিও প্রিন্ট করিয়ে নিতে পারেন।

নোট বুক- বাহারি ডিজাইনের নোটবুক এখন অনলাইন কিংবা দোকানে কিনতে পাওয়া যায়। কলেজ হোক বা অফিস, কিছু লিখে রাখতে তার কাজে লাগবে। তাছাড়া যদি তার ডায়েরি লেখার অভ্যাস থাকে, তাহলেও তাকে আপনি নোটবুক উপহার হিসেবে দিতেই পারেন।

হাত ঘড়ি- সাধ্যের মধ্যে সবচেয়ে দারুন এক উপহার হতে পারে হাত ঘড়ি। আপনার বাজেট অনুযায়ী হাতঘড়ি কিনে উপহার হিসেবে দিতে পারেন প্রেমিককে। আপনার প্রেমিক কেমন ধরনের জিনিস পছন্দ করেন, তার উপরে ভিত্তি করে ফর্মাল বা ক্যাজুয়াল বা স্পোর্টি লুকের হাতঘড়ি আপনি গিফট করতে পারেন বয়ফ্রেন্ড ডে’তে।

নিয়ন লাভ লাইট- প্রেমিককে নিয়ন লাভ লাইটও উপহার হিসেবে দিতে পারেন। ঘরে যখনই এই আলো জ্বলবে তখনই প্রেমিক আপনাকে মনে করবেন। 

ইউআর

Wordbridge School
Link copied!