• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

পূজায় সেইলরের রঙিন সব কালেকশন


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ৩, ২০২৪, ০৫:০৪ পিএম
পূজায় সেইলরের রঙিন সব কালেকশন

ঢাকা: প্রতিটি উৎসব কে কেন্দ্র করে সেইলর সব সময় নতুন কালেকশন নিয়ে আসে। বাঙালি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা। শারদীয় দূর্গাপূজার এই উৎসব কে আরও বেশি উৎসব মুখর ও প্রাণবন্ত করতে সেইলর এর রঙিন এই পূজা কালেকশনে থাকছে শাড়ি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, সালোয়ার কামিজসহ বিভিন্ন ধরনের পোশাক। সব বয়সীদের পোশাকের পাশাপাশি থাকছে হাতে তৈরী বিভিন্ন ধরনের গহনা, উপহার সামগ্রী ও গৃহসজ্জ্বা সামগ্রী।


দিনভর আরামে ফ্যাশনেবল থাকার জন্য পুরুষদের পোশাকে  - সুনিপুণ গিযা কটন, সফট কটন, হাই কাউন্ট সুতার তৈরি ব্ল্যান্ডেড ফেব্রিকের মত নানান প্রিমিয়াম ফ্যাব্রিক ব্যবহার করা হয়েছে।

অন্যদিকে নারীদের পোশাকে প্রিমিয়াম সিল্ক, শিফন, প্রিন্টেড সফট সিল্ক সহ সবচেয়ে আরামদায়ক ফ্যাব্রিকের প্রাধান্য দিয়েছে সেইলর। মেরুন, হলুদ, লাল, গোলাপি, টিলসহ বাহারি রঙ নির্বাচন করার পাশাপাশি নিখুঁত ভাবে হাতের কাজ, এমব্রয়ডারি, কারচুপি, পার্ল প্রিন্ট, সিকুইন ওয়ার্ক ইত্যাদির মাধ্যমে ফ্লোরাল আর্টের প্রাধান্য পেলেও সমসাময়িক বিভিন্ন মোটিফের ডিজাইন পূজার কালেকশনকে করেছে আকর্ষণীয়।  এছাড়া পূজায় পছন্দের  জামার সাথে মিলিয়ে রয়েছে ফুটওয়্যার ও ব্যাগের কালেকশন। সাথে রয়েছে নানাবিধ উপহার সামগ্রীর সমাহার।

ইউআর

Wordbridge School
Link copied!