শাহরিয়ার আলমকে ষড়যন্ত্রকারী বললেন আ.লীগের নেতারা

  • রাজশাহী ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ০৮:০৫ পিএম
শাহরিয়ার আলমকে ষড়যন্ত্রকারী বললেন আ.লীগের নেতারা

রাজশাহী: বাঘায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় নিহত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচ এম খায়রুজ্জামান লিটনকে জড়ানোর হুমকি ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

এমপি শাহরিয়ার আলম বাবুলের জানাযায় প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন এ হত্যার সাথে এএইচ এম খায়রুজ্জামান লিটন জড়িত, তার বিরুদ্ধেও মামলা হবে। এমপি শাহরিয়ার আলমের এমন বক্তব্যের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

সকালে নগরীর কুমার পাড়া এলাকায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই প্রতিবাদ জানানো হয়।

এছাড়াও এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেন আওয়ামী লীগ নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আসলাম সরকার বলেন, আমরা লক্ষ্য করছি রাজশাহী অঞ্চলের আওয়ামী লীগের রাজনীতি ধ্বংস করতে একটি কুচক্রী মহল দীর্ঘদিন থেকে ষড়যন্ত্রে লিপ্ত আছে।

তাঁরা এএইচএম খায়রুজ্জামান লিটনের ভাবমুর্তি নষ্ট করতে উঠেপড়ে লেগেছে। ষড়যন্ত্রকারীদের একজন শাহরিয়ার আলম আওয়ামী লীগ নেতা বাবুলের জানাজায় প্রকাশ্যে খায়রুজ্জামান লিটনকে এই হত্যা মামলায় আসামি করার ঘোষণা দেন। শাহরিয়ার আলমের এই বক্তব্যের পর সর্বস্তরের ক্ষোভের সৃষ্টি হয়। যা এখনও অব্যাহত আছে।

তিনি আরো বলেন, যেহুত সর্বস্তরের মানুষ প্রতিবাদ জানিয়েছেন। তাই এই মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীদের শান্ত থাকার আহ্বান জানানো হয়। পাশাপাশি যেকোনো ধরনের উস্কানি বা প্ররোচনায় কান না দেয়ার জন্য অনুরোধ জানানো হয় এই সংবাদ সম্মেলন থেকে।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা সহ-সভাপতি নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এমএস

Link copied!