নৌকাডুবে নিখোঁজের ৪৪ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

  • নেত্রকোনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৫:২৭ পিএম
নৌকাডুবে নিখোঁজের ৪৪ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে নৌকা ডুবে নিখোঁজ মাদ্রাসার ছাত্রী রেখা আক্তারের (১৭) মরদহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ জুলাই) সকাল ১০টা নাগাদ কলমাকান্দা উপজেলার শ্যামপুর এলাকা থেকে উদ্ধার করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নের কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে নৌকা ডুবে এই মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হন।

মাদ্রাসা ছাত্রী রেখা উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া গ্রামের মহরম আলীর মেয়ে ও কেরনখলা মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

দুর্গাপুর ফায়ার সার্ভিসের পক্ষ থেকে গণমাধ্যমে বলা হয়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মাদ্রাসাছাত্রীসহ ২০-২৫ জন যাত্রী নিয়ে একটি ডিঙি নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটে যাচ্ছিল। নৌকাটি কেরনখলা ঘাট থেকে রওনা করলে কিছুটা দূর যেতেই ডুবে যায়। এ সময় নৌকায় থাকা ছাত্রী ও যাত্রীরা সাঁতার কেটে এবং স্থানীয়দের সহায়তায় রক্ষা পায়। কিন্তু মাদ্রাসা ছাত্রী রেখা নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে স্থানীয় লোকজন, পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধারে তৎপরতা চালায়। আজ সকাল ১০টার দিকে ৪৪ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে সোমেশ্বরী নদীর কলমাকান্দা উপজেলার শ্যামপুর এলাকা থেকে রেখার মরদেহ উদ্ধার করে।

আইএ

Link copied!