লালপুরে আমগাছ থেকে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রী গ্রেপ্তার

  • লালপুর (নাটোর) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৬:০৪ পিএম
লালপুরে আমগাছ থেকে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রী গ্রেপ্তার

নাটোর: নাটোরের লালপুরে আম বাগানে আমগাছ থেকে নাজমুল হোসেন (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তার স্ত্রী বিথী খাতুনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) উপজেলার আড়বাব ইউনিয়নের মোড়দাহ গ্রামের রঘুনাথপুর-বাহাদুরপুর সড়কের পাশের একটি আমবাগন থেকে নাজমুল হোসেনের ঝুলন্ত মরদেহ উদ্ধারের পরে ঐ রাতে অভিযান চালিয়ে তার স্ত্রী বিথী খাতুনকে গ্রেপ্তার করা হয়। নিহত নাজমুল হোসেন মোড়দাহ গ্রামের মৃত পাঁচু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, সকালে স্থানীয়রা মাঠে কাজে যাওয়ার পথে রঘুনাথপুর-বাহাদুরপুর সড়কের পাশের একটি আম বাগানের গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নাজমুল হোসেনকে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা হীরেন্দ্রনাথ জানান, গতকাল নিহতের ছোট ভাই আজমল হোসেন লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহতের স্ত্রী বিথী খাতুন সহ ৫ জনকে আসামী করা হয়। পরে রাতে অভিযান চালিয়ে স্ত্রী বিথী খাতুনকে গ্রেপ্তর করা হয়। গ্রেপ্তারকৃত বিথী খাতুনকে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার অপর আসামীরা এখনো পলাতক আছে তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

আইএ

Link copied!