গাজীপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেপ্তার

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:৪০ পিএম
গাজীপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেপ্তার

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে রাহেলা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোমরাজ আলী ওরফে সুজনকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

নিহত রাহেলা আক্তার নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার যাকতকুন্নি গ্রামের রুমালীর মেয়ে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ এলাকার বাদল মিয়ার বাড়িতে ভাড়া থেকে পাশের ব্লুপ্ল্যানেট নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাবের সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া) মো.মাহফুজুর রহমান।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত রোববার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের বাদল মিয়ার বাড়িতে এ খুনের ঘটনা ঘটেছে। ঘটনার ৫ দিন আগে ওই বাড়িতে রাহলা আক্তার ও তার স্বামী সোমরাজ আলী মিলে একটি রুম ভাড়া নেন। সেখানে থেকে স্ত্রী চাকরি করতেন। তবে স্বামী বেকার ছিলেন। তাদের মাঝে ঝগড়া চলছিল। রাহেলা রোববার রাতে ডিউটি শেষে রাত সাড়ে ১০টার দিকে ভাড়া বাসায় ফিরেন। ওই রাতে আশপাশের লোকজন গভীর রাতেও ঘরের দরজা খোলা দেখে এগিয়ে দেখেন ঘরের মেঝেতে রাহেলার নিথর মরদেহ পড়ে আছে। এ সময় মরদেহের গলায় উড়না পেঁচানো ছিল। পরে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

স্বজনরা জানান, তিন বছর আগে তারা প্রেম করে নিজেদের পছন্দমত বিয়ে করেছিলেন। তবে তাদের মধ্যে তেমন কলহ ছিল না বলে তাদের দাবি।

এ ঘটনায় নিহত গৃহবধূর বড় ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে হত্যা মামলাটি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। পরে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১ ও র‍্যাব-৬ এর একটি দল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মোল্লাদি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২ ঘণ্টার মধ্য অভিযোক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সোমরাজ আলী ওরফে সুজন ময়মনসিংহের তারকান্দা উপজেলার গালাগাও ইউনিয়নের কানুহারী গ্রামের মুজিবর রহমানের ছেলে।

র‍্যাব আরও জানায়, প্রাথমিকভাবে জিজ্ঞেসাবাদে গ্রেপ্তার হওয়া সোমরাজ আলী ওরফে সুজন পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করার জন্য আসামিকে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এসএস

Link copied!