নড়াইলে বিএনপির কার্যালয়ে হামলা, গুলিবিদ্ধসহ আহত ২

  • নড়াইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০২:৫৬ পিএম
নড়াইলে বিএনপির কার্যালয়ে হামলা, গুলিবিদ্ধসহ আহত ২

নড়াইল: নড়াইলের কালিয়ায় বুড়িখালী গ্রামে ওয়ার্ড বিএনপির একটি কার্যালয়ে হামলা- ভাঙচুরের ঘটনায় ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ দুজন আহত হয়েছেন। পরে খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পুরুলিয়া ইউনিয়নের বুড়িখালি বাজারে স্থানীয় অধিপত্য নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মো. আমিনুর গাজী (৩৭) গুলিবিদ্ধ এবং হেকমত শেখ (৩৬) নামে একজন টেঁটাবিদ্ধ হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে তাদের অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা প্রদান করে যশোর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

ভুক্তভোগী ও তার স্বজনরা জানায়, স্থানীয় অধিপত্য বিস্তার নিয়ে বিএনপি সমর্থিত আকুবর শেখ ও আওয়ামী লীগ সমর্থিত জালাল খান ওরফে ধলা মেম্বরের মধ্যে দীর্ঘ দিন দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার আকুবর শেখ বুড়িখালী বাজারে বিএনপি অফিসে দলীয় কর্মীদের নিয়ে মিটিং করছিল। মিটিং শেষে সন্ধ্যার পরে বের হলে জালাল খানের সন্ত্রাসী বাহিনী আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে মো. আমিনুর গাজী ও হেকমত শেখ আহত হন। এ ঘটনায় বুড়িখালী বিএনপির অফিসসহ ৪-৫টি দোকান ভাঙচুর করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার শরীফ মোহাম্মদ হাসান বলেন, একজনের হাতে টেঁটাবিদ্ধ হয়েছেন। অপরজন গুলিবিদ্ধ হয়েছে কিনা তা এক্সরে রির্পোট ছাড়া বলা যাচ্ছে না।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এসএস

সারাদেশ বিভাগের সাম্প্রতিক খবর

Link copied!