ডিসির গাড়িতে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো পথচারী শিশুর

  • কক্সবাজার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৩:৪৬ পিএম
ডিসির গাড়িতে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো পথচারী শিশুর

ছবি : সংগৃহীত

কক্সবাজার: কক্সবাজারের জেলা প্রশাসকের (ডিসি) গাড়ীর সঙ্গে একটি মোটর বাইকের ধাক্কায় পথচারি মোহাম্মদ তানজিম (২) নামের এক শিশু প্রাণ হারিয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছেন শিশুর মা রুবিনা আক্তার (৩২)। নিহত শিশু রামু উপজেলার দক্ষিণ মিঠাছছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজার টেকনাফ সড়কের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্ম্যারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল আরোহীর পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো: জসিম উদ্দিন চৌধুরী জানান, ‘ কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন সকালে প্রশাসনিক কাজে গাড়ী যোগে উখিয়া যাচ্ছিলেন। তাদের বহনকারি গাড়ীটি রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে যায়। 
এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে পথচারি মা ও সন্তানের গায়ের উপর ছিটকে পড়ে। এ ঘটনায় মা রুবিনা আক্তার (৩২) ও শিশু মোহাম্মদ তানজিম (২) আহত হন। পরে জেলা প্রশাসক নিজে গাড়ী থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী দুইজনের নাম পাওয়া যায়নি।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ( আরএমও ) মো. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

এসআই

Link copied!