লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীর মাদক ব্যবসা, আটক ১

  • লক্ষ্মীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:৩১ পিএম
লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীর মাদক ব্যবসা, আটক ১

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মাদক ব্যবসা করার অভিযোগ রয়েছে। স্বপন ও তার স্ত্রী রেহানা কয়েক বছর ধরে নিষিদ্ধ ইয়াবা, গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করছেন। বিভিন্ন সময় এলাকাবাসী প্রতিবাদ করলেও তাতে কোনো সুফল আসেনি। 

খবর পেয়ে বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে মাদক ব্যবসায়ী স্বপনের বাড়িতে সেনাবাহিনী অভিযানে যায়। এ সময় স্বপনের স্ত্রীর কাছে ৪৪ পিস ইয়াবা, ২ কেজি গাঁজা ও মাদক বিক্রির ২৭ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। সেনাবাহিনীর রায়পুর ক্যাম্পের ক্যাপ্টেন মোহাম্মদের সাইয়িব হাসানের নেতৃত্বে অভিযান চালানো হয়। 

রাখালিয়া গ্রামের বাসিন্দারা জানিয়েছে, স্বপন ও তার স্ত্রী রেহানা কয়েক বছর ধরে নিষিদ্ধ ইয়াবা, গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করছেন। উপজেলার বিভিন্ন এলাকা থেকে বহিরাগত মাদকসেবীরা মোটরসাইকেলসহ বিভিন্ন বাহনে এসে মাদক সংগ্রহ করতেন। বিভিন্ন সময় এলাকাবাসী প্রতিবাদ করলেও তাতে কোনো সুফল আসেনি। 

সেনাবাহিনীর রায়পুর ক্যাম্পের ক্যাপ্টেন মোহাম্মদ সাইয়িব হাসান বলেন, স্বামী-স্ত্রী মাদক কারবার করার অভিযোগ পেয়ে অভিযান চালানো হয়। এ সময় স্ত্রী রেহানাকে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে। তার স্বামীকে পাওয়া যায়নি। রেহানাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

জেইউবি/এসআই

Link copied!