নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক সেই এসআই ক্লোজড

  • পাবনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৫:৪৩ পিএম
নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক সেই এসআই ক্লোজড

পাবনা: পাবনার চাটমোহরে এক নারীর ঘরে রাত্রী যাপনকালে জনতার হাতে আটক এসআই মেহেদী হাসানকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার হাবিবুল ইসলাম। 

এর আগে বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে পুলিশ বিভাগের পক্ষ থেকে এসআই মেহেদীকে ক্লোজড করা হয়। অভিযুক্ত মেহেদী হাসান চাটমোহর থানার হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে দায়িত্বে ছিলেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, হান্ডিয়াল ইউনিয়নের সোনাবাজু গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী একটি মামলা সংক্রান্ত বিষয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে যাওয়া আসা করতেন। মামলা তদন্তের দায়িত্বে ছিলেন এসআই মেহেদী হাসান। এমন পরিস্থিতিতে তাদের দু্ইজনের মধ্যে একটা ভাল সম্পর্ক গড়ে ওঠে। আর এই সম্পর্ক ক্রমশঃ গভীর সম্পর্কের মাধ্যমে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন তারা।

সম্প্রতি ওই গৃহবধূ পার্শ্ববর্তী ইউনিয়ন নিমাইচড়া সমাজ দক্ষিনপাড়া বাবার বাড়িতে বেড়াতে যান। সেখানে থাকা অবস্থায় গত মঙ্গলবার গভীর রাতে এসআই মেহেদী ওই বাড়িতে গিয়ে গৃহবধূর সাথে একইঘরে রাত্রীযাপন করছিলেন। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে বাড়ি ঘেরাও করে তাদের দুজনকে একই রুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে চাটমোহর থানায় খবর দেন। পরে পুলিশ সেখানে গিয়ে এসআই মেহেদীকে জনতার আক্রোশ থেকে মুক্ত করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম জানান, ওই পুলিশ সদস্যর বিষয়টি নিয়ে আমরা তদন্ত করবো। যেহেতু বিষয়টি ব্যাপকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয়েছে সুতরাং তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। পুলিশের তদন্তে সে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

Link copied!