নারীর দায়ের কোপে আহত পুলিশ কর্মকর্তা 

  • বরগুনা প্রতিনিধি: | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ১০:০১ পিএম
নারীর দায়ের কোপে আহত পুলিশ কর্মকর্তা 

বরগুনা: বরগুনার তালতলীতে রাতের আধারে অন্যের জমিতে ঘর তোলার অভিযোগে ঘটনাস্থলে গিয়ে ঘর তুলতে বাধা প্রদান করায় এক পুলিশ কর্মকর্তাকে দা দিয়ে কুপিয়ে আহত করেছেন এক নারী। এঘটনায় পুলিশ তিনজনেকে গ্রেপ্তার করেছে। 

তালতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার সময় তালতলী থানার কড়ইবাড়িয়া ইউনিয়নের আলীর বন্দর গ্রামে হাসান নামের এক ব্যক্তি জোর করে অন্যের জমিতে ঘর তুলতে যায়। এঘটনায় জমির মালিক শফিকুল ইসলাম ইমন ফোন করে তালতলী থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে তালতলী থানার সহকারী পরিদর্শক তরিকুল ইসলাম পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে ঘর তুলতে বাধা প্রদান করলে হাসানের স্ত্রী রুমকি পুলিশকে গালিগালাজ করেন এবং এক পর্যায়ে তার হাতে থাকা দা দিয়ে ঐ পুলিশ কর্মকর্তাকে কোপ দেন। তাকে দ্রুত ঘটনাস্থল থেকে নিয়ে এসে তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়।

এব্যাপারে তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ কালাম খান বলেন, মুঠোফোনে খবর পেয়ে সহকারী পরিদর্শক তরিকুল ইসলামকে ঘটনাস্থলে পাঠানো হয়। সেখানে জোর করে ঘর তুলতে নিষেধ করায় রুমকি নামের এক নারী দা দিয়ে কোপ দিয়ে আহত করেছে। এঘটনায় পুলিশের কাজে বাধা প্রদান ও কুপিয়ে যখম করায় তালতলী থানায় মামলা দায়ের হয়েছে। এখন পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে। 

আইএ

Link copied!