নড়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • নড়াইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ১২:৫১ পিএম
নড়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ফাইল ছবি

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলায় বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেলে থাকা নিহতের মামা গুরতর আহত হয়েছেন। শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার কালনা এলাকায় যশোর-কালনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত একজনের নাম রিফাদুল ইসলাম মিঠুন (৩৩)। সে লোহাগড়া পৌরসভার কুন্দশী গ্রামের মো.বিলায়েত শিকদারের ছেলে। গুরতর আহত রিফাদুল মামার নাম আজাদ শেখ (৫০)। তার বাড়ি উপজেলার দোয়া-মল্লিকপুর এলাকায়। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ঢাকা থেকে মোটরসাইকেলে করে নড়াইলের লোহাগড়ার দিকে ফিরছিলেন রিফাদুল ও তার মামা আজাদ। এসময় তারা লোহাগড়া উপজেলার কালনা এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস পিছন দিক থেকে মামা-ভাগ্নের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে চালক রিফাদুল ইসলাম ও আরোহী তার মামা আজাদ শেখ ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক রিফাদুলকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আজাদ শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

লোহাগড়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দ্বায়িত্বে) আব্দুল্লাহ আল মামুন বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত অন্যজনকে ঢাকায় পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এসআই

Link copied!