সিলেটে ১ হাজার ৫১২টি রেডবুলসহ আটক ১

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৭:০৫ পিএম
সিলেটে ১ হাজার ৫১২টি রেডবুলসহ আটক ১

সিলেট: সিলেটে ১ হাজার ৫১২টি রেডবুলের টিনের ক্যানসহ ১ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) সকালে নগরের ইলেকট্টিক সাপ্লাই রোডে কোম্পানীগঞ্জ থেকে ঢাকাগামী একটি বাস থেকে তাকে আটক করা হয়। আটককৃত রেডবুলের আনুমানিক বাজারমূল্য ৩ লাখ ২ হাজার ৪০০ টাকা।

আটককৃত মো. ছরোয়ার আহমদ (৪৪) সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বুড়দেও এর বাসিন্দা ও মৌলভীবাজারের কমলগঞ্জের মৃত মঈন উদ্দিনের ছেলে।  

পুলিশ জানায়, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নগরের ইলেকট্টিক সাপ্লাই রোডের দ্যা ব্রিলিয়ার্স হোটেলের সামনে চেকপোস্ট করে কোম্পানিগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী এমআর ট্রান্সপোর্ট নামীয় বাসে যাত্রীবেশে থাকা মো. ছরোয়ার আহমদকে তল্লাশি করে তার কাছ থেকে ১৩টি প্লাস্টিকের সাদা বস্তা উদ্ধার করা হয়। 

যেগুলোতে ভারতীয় রেডবুল নামক কোমল পানীয় ৬৩টি কেসে ১ হাজার ৫১২ টি টিনের ক্যান আটক করে জব্দ করা হয়। যেগুলোতে ৩৭৮ লিটার পরিমান কোমল পানীয় রয়েছে। যার আনুমানিক বাজারমূল্য ৩ লাখ ২ হাজার ৪০০ টাকা।
 
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, উদ্ধারকৃত রেডবুল তালিকা মূলে জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এআর

Link copied!