পিরোজপুরে নিত্যপণ্যের দাম বেশি রাখায় ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

  • পিরোজপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৯:০৬ পিএম
পিরোজপুরে নিত্যপণ্যের দাম বেশি রাখায় ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

পি‌রোজপুর: পিরোজপুরের না‌জিরপু‌রে উপ‌জেলা প্রশাসন ও ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের যৌথ অ‌ভিযা‌নে কাঁচা বাজার, মাছ, মুরগী এবং মু‌দি ম‌নোহরীসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখতে অভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। এতে ৭ দোকানিকে মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। 

সোমবার (২৮ অ‌ক্টোবর) দুপু‌রে নাজিরপুর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ ও ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের পি‌রোজপু‌রের সহকা‌রি প‌রিচালক দেবা‌শিষ রায় এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। 

অ‌ভিযান প‌রিচালনাকা‌লে দোকা‌নে মূল্য তালিকা না টানানো, মেয়া‌দোত্তীর্ণ পণ্য রাখা এবং বেশি দামে বিক্রিসহ নানা অনিয়মের অপরাধে দুজন স‌বজির দোকানি এবং পাঁচজন মু‌দি দোকানিকে পৃথক পৃথক মামলায় মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রেন।

 

অ‌ভিযা‌নে উপ‌জেলা প্রা‌ণিসম্পদ কর্মকর্তা ডাঃ ত‌রিকুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান রা‌সেল সিকদার, না‌জিরপুর থানা পু‌লি‌শ সদস্যরা উপস্থিত ছিলেন।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার অরূপ রতন সিংহ এবং ভোক্তা অ‌ধিকারের সহকা‌রি প‌রিচালক দেবা‌শিষ রায় জানান, দোকা‌নে মূল্য তালিকা না টানানো, মেয়া‌দোত্তীর্ণ পণ্য রাখা এবং বেশি দামে বিক্রিসহ নানা অনিয়মের অপরাধে ৭ ব্যবসায়ীকে মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। বাজারে এমন অ‌ভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসএস

Link copied!