নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানসহ দু’জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর

  • নড়াইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৮:২৯ পিএম
নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানসহ দু’জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর

নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের প্রাইভেটকার পোড়ানো ও চাঁদাবাজি মামলায় সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ (৩৭) এবং তার সহযোগী আব্দুর রাজ্জাকের (৩৯) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১০ জুন) দুপুরে সদর আমলি আদালতের বিচারক  জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল রানার আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।
 
মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই মেহেদী আদালতে তাদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড চায়লে আদালত তা দুইদিনের জন্য মঞ্জুর করেন। 

জানা গেছে, চলতি মাসে ৩ তারিখে সাবেক চেয়ারম্যান উজ্জ্বলের নামে একটি চাঁদাবাজির মামলা হয়। পরেরদিন প্রাইভেট কার পোড়ানো এবঙ ঘরবাড়ি ভাঙচুরের আরেকটি মামলা হয় উজ্জ্বল শেখের নামে। এই দুই মামলায় গত ৪ জুন এক সহযোগীসহ তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। 

ভুক্তভোগীরা জানায়, নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে সিঙ্গাশোলপুর ইউনিয়নের গোবরা গ্রামে নিউটন গাজীর (৩৮) প্রাইভেটকার পুড়িয়ে দেয় সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে সংঘবদ্ধ লোকজন। গাড়ির পোড়ানোর পাশাপাশি নিউটনের ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ প্রায় এক ভরি স্বর্ণালংকার এবং প্রায় এক লাখ টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া নিউটন গাজীর বয়োবৃদ্ধ বাবা আবুল হোসেন গাজী (৭০), স্ত্রী নাসরিন আক্তার (৩৫), শিশুপুত্র সাব্বির গাজী (১০) ও ছয়মাস বয়সী আরাব এবং প্রতিবেশি মোহাম্মদ লিটনকে (৪২) মারপিট করে আহত করা হয়েছে। এ ঘটনায় উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে সদর থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেন নিউটন গাজী। এছাড়া অজ্ঞাত আসামি রয়েছে।

এদিকে সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও তার সহযোগী গ্রেপ্তারের পর তাঁদের বিচার ও মুক্তির দাবিতে পাল্টাপাল্টি মানববন্ধন ও বিক্ষোভ মিছিলও অনুষ্ঠিত হয়েছে। 

এমএস

Link copied!